মুম্বাইয়ের উচিত অবশ্যই মোস্তাফিজকে খেলানো: জহির খান

  স্পোর্টস ডেস্ক ০৪ মে ২০১৮, ১৫:২৩ | অনলাইন সংস্করণ

মোস্তাফিজ,

খাদের কিনারে দাঁড়িয়ে মুম্বাই ইন্ডিয়ানস। হাতে আছে ৬ ম্যাচ। কোয়ালিফায়ার রাউন্ডে টিকিট কাটতে হলে সবকটিতেই জিততে হবে। পাশাপাশি অন্য দলগুলোর পারফরম্যান্সের দিকে তাকিয়ে থাকতে হবে।

এমন সমীকরণ সামনে রেখে আজ ছন্দে থাকা কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে লড়বে মুম্বাই। ইন্দোরে ম্যাচটি শুরু হবে রাত সাড়ে ৮টায়। এ মাঠের বাউন্ডারি ছোট ও পিচ ব্যাটিংসহায়ক হওয়ায় গেইলদের বিপক্ষে মুম্বাই একাদশে মোস্তাফিজুর রহমানকে দেখতে চান জহির খান।

বিশ্বকাপজয়ী ভারতীয় পেসার বলেন, ইন্দোরের উইকেট ও বাউন্ডারি আমলে নিলে বলা যায়, দিনটি বোলারদের জন্য কঠিন হবে। আমি মনে করি, ব্যাটিং স্বর্গের মাঠে বোলাররাই জয় এনে দেবে। এক্ষেত্রে মুম্বাইয়ের বোলিং শক্তিমত্তা বাড়ানো দরকার। তাদের উচিত অবশ্যই মোস্তাফিজকে দলে নেয়া।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে চোটগ্রস্ত এভিন লুইসের পরিবর্তে একাদশে জায়গা পান কাইরন পোলার্ড। দলে ছিলেন জেপি ডুমিনি, বেন কাটিং ও ম্যাকক্লেনাঘান। আজ ফিরছেন লুইস। ফলে একজনকে এমনিতেই জায়গা হারাতে হচ্ছে। সেক্ষেত্রে বাদ পড়তে পারেন ফর্মহীনতায় ভোগা পোলার্ড।

জহির খানের মতে, গত দলের আরেকজনকে বসিয়ে মোস্তাফিজকে মুম্বাইয়ের রাখা শ্রেয় হবে। এক্ষেত্রে কাটিংকে বিসর্জন দিলেও চলবে।

এর নেপথ্যে যুক্তি দেখিয়ে বাঁহাতি পেসার বলেন, আপনার হাতে যখন ডেথ ওভারে মোস্তাফিজ ও বুমরাহর মতো বোলার থাকবে, তখন এরাই ম্যাচের পার্থক্য গড়ে দেবে। টি-টোয়েন্টিতে সামান্য ভুলেও ম্যাচের মোড় ঘুরে যায়। আবার হাইস্কোরিং ম্যাচে দলে এক্স ফ্যাক্টর থাকলে বাড়তি সুবিধা পাওয়া যায়। এ জন্য কাটিংকে কাট করতে হলেও ফিজকে সুযোগ দেয়া উচিত।

ঘটনাপ্রবাহ : আইপিএল ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter