বিশ্বকাপে আক্রমণভাগে মেসির পাশে দিবালা

  স্পোর্টস ডেস্ক ০৫ মে ২০১৮, ০৮:৩৬ | অনলাইন সংস্করণ

দিবালা,

আর মাত্র ৪০ দিন পর পর্দা উঠছে রাশিয়া বিশ্বকাপের। একে ঘিরে চূড়ান্ত দল নির্বাচনে মহাব্যস্ত আর্জেন্টিনা কোচ হোর্হে সাম্পাওলি। আক্রমণভাগে ছোট ম্যাজিসিয়ান লিওনেল মেসির পাশে কে থাকবেন, কাকে নতুন করে অন্তর্ভুক্ত করবেন তা ঠিক করছেন তিনি।

শোনা যাচ্ছে, দলে ফিরছেন তরুণ পাওলো দিবালা, থাকছেন অভিজ্ঞ গঞ্জালো হিগুয়েইনও।

ইন্ডিপেনডেন্টসহ একাধিক আন্তর্জাতিক সংবাদমাধ্যম জানাচ্ছে, সাম্পাওলি দুটি নাম নিশ্চিত করে ফেলেছেন। জুভেন্টাসের দুই গোলমেশিন দিবালা ও হিগুয়েইন বিশ্বকাপের দলে থাকছেন। তবে স্থান হচ্ছে না ইন্টার মিলান ফরোয়ার্ড মাউরো ইকার্দির।

সম্প্রতি তিনজনের সঙ্গেই দেখা করেছেন সাম্পাওলি। সাক্ষাৎ করেই এ সিদ্ধান্ত নিয়েছেন। ফুটবলের বিশ্ব মঞ্চের দল গড়তে এ মুহূর্তে ইউরোপে ঘোরাঘুরি করছেন তিনি।

একইরকম ভাষ্য টিওয়াইসি স্পোর্টসের, বিশ্বকাপে দিবালার খেলা নিয়ে কোনো সংশয় নেই, থাকছেন হিগুইয়েনও। তবে জায়গা হচ্ছে না ইকার্দি-বিষয়টি প্রায় নিশ্চিত। এ স্ট্রাইকারের বাদ পড়ার নেপথ্যে আর্জেন্টিনা কোচের যুক্তি, দলের বাকি খেলোয়াড়দের সঙ্গে মাঠে তার মুভমেন্ট মিলছে না।

একই কারণে গত একাদশে দিবালাকে রাখেননি সাম্পাওলি। তার ভাষ্য ছিল, মেসির পাশে খেলতে পারবেন না নিউ সেনসেশন। তবে এবার অবস্থান পাল্টেছেন তিনি, টানছেন আলবিসেলেস্তেদের ‘নতুন মেসিকে’।

ইনজুরির কারণে ২০১৮ বিশ্বকাপে সার্জিও আগুয়েরোর খেলা প্রায় অনিশ্চিত। হয়তো সে কারণেই এ পথে হাঁটছেন সাম্পাওলি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter