সরে দাঁড়ালেন সেরেনা

  যুগান্তর ডেস্ক    ০৬ মে ২০১৮, ১৪:২৪ | অনলাইন সংস্করণ

সেরেনা উইলিয়ামস

আগামী সপ্তাহ থেকে শুরু হওয়া মাদ্রিদ ওপেন টেনিস থেকে নিজের নাম প্রত্যাহার করে নিলেন ২৩ বারের গ্র্যান্ডস্ল্যাম শিরোপা জয় করা যুক্তরাষ্ট্রের সেরেনা উইলিয়ামস।

প্রথম সন্তানের জন্মের কারণে এক বছর টেনিস থেকে দূরে ছিলেন সেরেনা। তবে চলতি বছরের মার্চে ইন্ডিয়ান ওয়েলস দিয়ে আবারও কোর্টে ফিরে আসেন তিনি। ওই টুর্নামেন্টের তৃতীয় রাউন্ড থেকে বিদায় নেন তিনি। এর পর মিয়ামি ওপেনেও নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি সেরেনা। প্রথম রাউন্ড থেকে বিদায় নিতে হয় তাকে।

তাই নিজের বর্তমান পারফরম্যান্সে মোটেও খুশি নন সেরেনা। এ জন্য ক্লে কোর্টে খেলার জন্য এখনও পুরোপুরিভাবে প্রস্তুত নন সেরেনা। ফলে মাদ্রিদ ওপেনে না খেলার সিদ্ধান্ত নিলেন উইলিয়ামস পরিবারের ছোট কন্যা।

ইতিমধ্যে মাদ্রিদ ওপেনের আয়োজকদের চিঠি দিয়ে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন সেরেনা। সেরেনার নাম প্রত্যাহারের কথা জানিয়েছে আয়োজক কমিটির পরিচালক মানোলো সানতানা।

তিনি বলেন, ‘সেরেনার অনুপস্থিতিতে আমরা দুঃখিত। সে ক্রীড়াঙ্গনের অন্যতম একজন চ্যাম্পিয়ন খেলোয়াড়। আশা করছি, ভবিষ্যতে তাকে এখানে আবারও আমরা দেখতে পাব।’

মাদ্রিদ ওপেনে এখন পর্যন্ত দুবার চ্যাম্পিয়ন হয়েছেন সেরেনা। ২০১২ ও ২০১৩ সালে টানা দুবার শিরোপার স্বাদ নেন সেরেনা। বাসস।

pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

mans-world

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.