বেন স্টোকসসহ ৪ ক্রিকেটারকে আইপিএল ছাড়ার নির্দেশ

  স্পোর্টস ডেস্ক ০৮ মে ২০১৮, ০৮:৪৯ | অনলাইন সংস্করণ

বেন স্টোকস,

জৌলুস ও জনপ্রিয়তার কারণে আইপিএল চলাকালে আন্তর্জাতিক সূচিতে ম্যাচ রাখতে চায় না ক্রিকেট খেলুড়ে দেশগুলো। তবে ঠাসা সূচির কারণে অনেক সময় তা সম্ভবপর হয়ে ওঠে না। এবার যেমন পারেনি ইংল্যান্ড।

মাল্টি মিলিয়ন ডলারের এবারের টুর্নামেন্ট চলার শেষ দিকে হোমগ্রাউন্ডে পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ইংল্যান্ড। ২৪ মে ক্রিকেটের মক্কাখ্যাত লর্ডসে প্রথম ম্যাচ দিয়ে মাঠে গড়াবে ওই সিরিজ। তা সামনে রেখে আগামী ১৭ মের মধ্যে ৪ ইংলিশ ক্রিকেটারকে আইপিএল ছেড়ে দেশে ফেরার নির্দেশ দিয়েছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

সঙ্গত কারণে গুরুত্বপূর্ণ সময়ে বেন স্টোকস, ক্রিস ওকস, মঈন আলি ও মার্ক উডের সেবা পাবে না দলগুলো। চারজনের মধ্যে অবশ্য স্টোকস ছাড়া বাকি কেউই এবারের আইপিএলে নিয়মিত খেলার সুযোগ পাচ্ছেন না।

রাজস্থান রয়্যালসে খেলছেন স্টোকস। তবে তার পারফরশ্যান্স আশাব্যঞ্জক নয়। বারবার প্রত্যাশা পূরণ করতে ব্যর্থ হচ্ছেন বিশ্ব কাঁপানো অলরাউন্ডার।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুতে আছেন ওকস। প্রথম ম্যাচে মাঠে নামলেও এর পর আর সুযোগ পাননি তিনি। একই দলে আছেন সতীর্থ মঈন আলি। তবে এখনও কোনো ম্যাচ খেলার সুযোগ পাননি এ অলরাউন্ডারা। আর চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছেন উড। তিনিও নিয়মিত দলে সুযোগ পাচ্ছেন না।

কদিন আগে মুম্বাই ইন্ডিয়ানস বোলিং পরামর্শক লাসিথ মালিঙ্গাকে ডেকে পাঠায় শ্রীলংকা ক্রিকেট বোর্ড (এসএলসি)। তবে দেশের ডাক উপেক্ষা করেই আলো ঝলমলে আইপিএলকেই আপাতত বেছে নেন ভিন্নধর্মী অ্যাকশনের এ পেসার। এবার বোর্ডের ডাকে ৪ ইংলিশ ক্রিকেটার কত দ্রুত ও ইতিবাচক সাড়া দেয় তাই দেখার।

ঘটনাপ্রবাহ : আইপিএল ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter