সাকিবের হায়দরাবাদকে চ্যাম্পিয়ন দেখছেন কোহলি

  স্পোর্টস ডেস্ক ০৯ মে ২০১৮, ১০:১১ | অনলাইন সংস্করণ

সাকিব,

এবারের আইপিএলটা যাচ্ছেতাই যাচ্ছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর। এখন পর্যন্ত হারের বৃত্তেই ঘুরপাক খাচ্ছে দলটি। ১০ ম্যাচে ৩ জয়ে রয়েছে টেবিলের তলানিতে।

আইপিএলের ১১তম সংস্করণে বেঙ্গালুরুর নেতৃত্বে রয়েছেন সময়ের সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি। জাতীয় দল ভারতের হয়ে সুচারুরূপে সেই দায়িত্ব পালন করলেও ফ্র্যাঞ্চাইজিটির হয়ে ব্যর্থ হচ্ছেন। টুর্নামেন্টে ক্রমাগত ব্যর্থতার চক্রে ঘোরাঘুরি করা থেকেই আইপিএলে ভালো করার মন্ত্র খুঁজে পেয়েছেন তিনি।

এ মাস্টারক্লাসের মতে, চাপের মুখে একমাত্র ঘুরে দাঁড়ানোর ক্ষমতাই আইপিএলে সাফল্য এনে দিতে পারে। নার্ভ শক্ত করে চাপের বিপক্ষে লড়াই করতে পারার সামর্থ্যই এখানে জেতার মূল অস্ত্র।

কোনোভাবেই হারের খোলনলচ থেকে বের হতে পারছে না বেঙ্গালুরু। সোমবার সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষেও পরাজয়ের মালা পরেছে। এ নিয়ে চলমান মাল্টি মিলিয়ন ডলারের টুর্নামেন্টে সপ্তম হারের তেতো স্বাদ পেল একঝাঁক তারকাসমৃদ্ধ দলটি।

কোহলি বলেন, শক্ত মানসিকতা ও চাপের বিরুদ্ধে বুক চিতিয়ে লড়ার ক্ষমতা থাকলে সাফল্য আসবেই। হায়দরাবাদে বেশ কজন খেলোয়াড় আছেন, যারা চাপের মুখে দাঁতে দাঁত চেপে লড়তে পারেন। চোয়ালবদ্ধ সংগ্রাম করতে পারেন। চলতি মৌসুমে এটিই তাদের সাফল্যের মূল রহস্য। ধারাবাহিকতা ধরে রাখতে পারলে এবার তাদের (চ্যাম্পিয়ন হওয়ার) ভালো সম্ভাবনা আছে।

এ সময় হায়দরাবাদের বোলিং ইউনিটকে টুর্নামেন্টের সেরা হিসেবে অ্যাখ্যা দেন তিনি। তবে তার দৃষ্টিতে অরেঞ্জ আর্মিরা সেরা দল নয়। সেরার বিচারে সবার ওপরে রাখছেন ধোনির চেন্নাইকে। তার পরেই স্থান দিচ্ছেন বলিউড ললনা প্রীতির পাঞ্জাবকে।

ঘটনাপ্রবাহ : আইপিএল ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter