নতুন প্রকল্প নিয়ে আফ্রিদি

  স্পোর্টস ডেস্ক ১০ মে ২০১৮, ১৯:৫৩ | অনলাইন সংস্করণ

শহীদ আফ্রিদি
নতুন প্রকল্প নিয়ে কথা বলেছেন আফ্রিদি।

ক্রিকেট থেকে অবসরে যাওয়ার পর মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছেন শহীদ আফ্রিদি। আর্তমানবতার উন্নয়নে পাকিস্তানে শহিদ আফ্রিদি ফাউন্ডেশন গড়ে তোলেন কিংবদন্তি এই ক্রিকেটার।

মানবতার সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির জন্য আফ্রিদি গত সোমবার সিঙ্গাপুরের বিশিষ্ট ব্যবসায়ী নেতারা এবং কার্পোরেট পেশাদার অফিসের কর্মকর্তাদের জন্য বিশেষ নৈশভোজের আয়োজন করেন।

সেই নৈশভোজে তিনি তার একটি ভিডিও প্রদর্শন করেন। সেখানে আফ্রিদির নতুন প্রকল্প ‘হোপ নাট আউট’ প্রকল্প নিয়ে কথা বলেন। এদিন আফ্রিদি বলেন, শুধু পাকিস্তানই নয়, সারা বিশ্বের মানুষের জন্য কাজ করবে তার এসএ ফাউন্ডেশন।

আফ্রিদির সামাজিক কল্যাণমূলক কাজের জন্য সিঙ্গাপুরে প্রবাসী পাকিস্তান সম্প্রদায়কে ধন্যবাদ জানান। ওই নৈশভোজের সিঙ্গাপুরের পাকিস্তানের হাইকমিশনার নাসরুল্লাহ খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

আফ্রিদির নতুন প্রকল্প প্রসঙ্গে সিঙ্গাপুরের পাকিস্তানি হাইকমিশনার বলেন, আমরা আফ্রিদিকে তার সংগঠন হোপ নাট আউট এর জন্য সেরা মনে করি। আমার বিশ্বাস তার এই আয়োজন বিশ্বব্যাপী ইতিবাজক প্রভাব রাখবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter