সাকিবদের জয়ে বিফলে রিশবের সেঞ্চুরি

  স্পোর্টস ডেস্ক ১১ মে ২০১৮, ০১:০১ | অনলাইন সংস্করণ

শেখর ধাওয়ান
শেখর ধাওয়ান

সেরা দল হিসেবেই জয় পেল সাকিব আল হাসানদের সানরাইজার্স হায়দরাবাদ। ১৮৮ রানের চ্যালেঞ্জিং স্কোর তাড়া করতে নেম হেসে খেলেই নয় উইকেটের বড় জয় পেল হায়দরাবাদ।

এই জয়ে ১১ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষ থেকে আরও একধাপ শীর্ষে উঠে গেল কেন উইলিয়ামসনের নেতৃত্বাধীন দলটি।

রিশব প্যান্টের ৬৩ বলে ১৫টি চার ও দৃষ্টিনন্দন ৭টি ছক্কার সাহায্যে গড়া ১২৮ রানের ইনিংসের ওপর ভর করে ১৮৭ রানের স্কোর গড়ে দিল্লি ডেয়ারডেভিলস।

টার্গেট তাড়া করতে নেমে নির্ধাতির ওভারের সাত বল বাকি থাকতেই জয়ের বন্দরে পৌঁছে যায় হায়দরাবাদ। দলের জয়ে ৫০ বলে চার ছক্কা এবং ৯টি চারের সাহায্যে ৯২ রান করে অপরাজিত থাকেন শেখর ধাওয়ান।

এছড়া অধিনায়ক কেন উইলিয়ামসনের ব্যাট থেকে আসে ৫৩ বলে ৮৩ রান।

বৃহস্পতিবার দিল্লির ফিরোজ শাহ কোটলায় টসে জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় দিল্লি ডেয়ারডেভিলস।

ইনিংসের শুরুতে বোলিংয়ে এসেই দিল্লির জন্য মূর্তিমান আতংক হিসেবে আবির্ভূত হন সাকিব আল হাসান। ইনিংসের চতুর্থ ওভারে বোলিংয়ে এসেই পরপর দুই বলে দুই ওপেনারকে সাজঘরে পাঠান সাকিব।

সাকিবের প্রথম ওভারের পঞ্চম বলে শেখর ধাওয়ানের হাতে ক্যাচ তুলে বিদায় নেন পৃথ্বী শ। ঠিক পরের বলে কটবিহাইন্ড হয়ে সাজঘরে ফেরেন অন্য ওপেনার জেসন রয়।

প্রথম ওভারে মাত্র ৫ রানে দুই উইকেট শিকার করে হ্যাটট্রিকের সম্ভাবনা জাগান বিশ্বসেরা এ অলরাউন্ডার। কিন্তু সপ্তম ওভারের প্রথম বলে উইকেট নিতে ব্যর্থ হওয়া হ্যাটট্রিক বঞ্চিত হন সাকিব। নিজের দ্বিতীয় এ ওভারে ৫ রান দেন তিনি।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter