টানা দ্বিতীয় ম্যাচসেরা হয়ে যা বললেন সাকিব
jugantor
টানা দ্বিতীয় ম্যাচসেরা হয়ে যা বললেন সাকিব

  স্পোর্টস ডেস্ক  

২১ অক্টোবর ২০২১, ১৯:৩৯:৩৫  |  অনলাইন সংস্করণ

ওমানের পর পাপুয়া নিউগিনি। পরপর দুই ম্যাচেই বাংলাদেশের জয়ের নায়ক অলরাউন্ডার সাকিব আল হাসান।

পাপুয়া নিউগিনির বিপক্ষে ব্যাট হাতে ৩৭ বলে ৪৬ রান করার পরবল হাতে ৪ ওভারে মাত্র ৮ রানে ৪ উইকেট শিকার করেন সাকিব। এমন নান্দনিক পারফরম্যান্স করে ম্যাচসেরারপুরস্কার জিতে নেনবিশ্বসেরা এই অলরাউন্ডার।

পাপুয়া নিউগিনিরি বিপক্ষে ১৮১/৭ রান করে ৮৪ রানের দাপুটে জয় পায় বাংলাদেশ। এদিন খেলা শেষে ম্যাচ সেরার পুরস্কার নিতে গিয়ে সাকিব আল হাসান বলেন, এই ম্যাচেজয়ের মধ্য দিয়ে আমাদেরআত্মবিশ্বাস আরও বেড়েছে।

তিনি আরও বলেন, আসলে টি-টোয়েন্টি ফরম্যাটে যে দলটি ভালো খেলবে তারাই জিতবে। প্রথম ম্যাচে পরাজয়ের পরআমরা একটু চাপে ছিলাম।এখন সেই চাপ নেই।

তিনি আরও বলেন, টি-টোয়েন্টি ফরম্যাটের ক্রিকেটে চাইলেই ফর্মে ফেরা যায় না। এখানে ফর্মে ফেরা অনেক কঠিন। আমি একটু ক্লান্ত, গত পাঁচ-ছয় মাস ধরে বিরতিহীন ক্রিকেট খেলছি, এটা আমার জন্য একটি দীর্ঘ যাত্রার মতো।তবে আশা করছি আমি এই টুর্নামেন্টে ভালো করতে পারব।

টি২০ বিশ্বকাপ ২০২১

টানা দ্বিতীয় ম্যাচসেরা হয়ে যা বললেন সাকিব

 স্পোর্টস ডেস্ক 
২১ অক্টোবর ২০২১, ০৭:৩৯ পিএম  |  অনলাইন সংস্করণ

ওমানের পর পাপুয়া নিউগিনি। পরপর দুই ম্যাচেই বাংলাদেশের জয়ের নায়ক অলরাউন্ডার সাকিব আল হাসান। 

পাপুয়া নিউগিনির বিপক্ষে ব্যাট হাতে ৩৭ বলে ৪৬ রান করার পর বল হাতে ৪ ওভারে মাত্র ৮ রানে ৪ উইকেট শিকার করেন সাকিব। এমন নান্দনিক পারফরম্যান্স করে ম্যাচসেরার পুরস্কার জিতে নেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। 

পাপুয়া নিউগিনিরি বিপক্ষে ১৮১/৭ রান করে ৮৪ রানের দাপুটে জয় পায় বাংলাদেশ। এদিন খেলা শেষে ম্যাচ সেরার পুরস্কার নিতে গিয়ে সাকিব আল হাসান বলেন, এই ম্যাচে জয়ের মধ্য দিয়ে আমাদের আত্মবিশ্বাস আরও বেড়েছে। 

তিনি আরও বলেন, আসলে টি-টোয়েন্টি ফরম্যাটে যে দলটি ভালো খেলবে তারাই জিতবে। প্রথম ম্যাচে পরাজয়ের পর আমরা একটু চাপে ছিলাম।এখন সেই চাপ নেই। 

তিনি আরও বলেন, টি-টোয়েন্টি ফরম্যাটের ক্রিকেটে চাইলেই ফর্মে ফেরা যায় না। এখানে ফর্মে ফেরা অনেক কঠিন। আমি একটু ক্লান্ত, গত পাঁচ-ছয় মাস ধরে বিরতিহীন ক্রিকেট খেলছি, এটা আমার জন্য একটি দীর্ঘ যাত্রার মতো। তবে আশা করছি আমি এই টুর্নামেন্টে ভালো করতে পারব।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

ঘটনাপ্রবাহ : টি২০ বিশ্বকাপ ২০২১