ক্যান্সার আক্রান্ত শিশুর স্বপ্ন পূরণ করলেন যুবরাজ

প্রকাশ : ১২ মে ২০১৮, ১৪:২১ | অনলাইন সংস্করণ

  স্পোর্টস ডেস্ক,

ক্যান্সার কতটা ভয়াবহ, তার চেয়ে আর কোনো ক্রিকেটারের পক্ষেই তা ভালোভাবে জানার কথা নয়। মরণঘাতি এ রোগের সঙ্গে পাঞ্জা লড়েই জীবনমৃত্যুর সন্ধিক্ষণ থেকে ফিরে আসেন তিনি। পরে মাঠেও ফেরেন বিজয়ীর বেশে। নিজেকে মেলে ধরেন বিশ্ব মঞ্চে। যোগ্যতা ও প্রতিভাবলে জয় করেন বিশ্ববাসীর মন। এবার জয় করলেন ক্ষুদে ভক্তের হৃদয়।

তিনি যুবরাজ। ভারতের মুকুটহীন সম্রাট যুবরাজ সিং। একসময় ছিলেন ভারতীয় দলের নীলমণি।  এবারের আইপিএলে তিনি খেলছেন কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে। সম্প্রতি এক টুইটবার্তায় ক্যান্সার আক্রান্ত এক শিশুর সঙ্গে তার কয়েকটি আবেগঘন ছবি প্রকাশ করেছে দলটি।

রকি নামের শিশুটি মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত। তার দ্রুত আরোগ্য কামনা করে ক্যাপশনে ফ্র্যাঞ্চাইজিটি লিখেছে,  দূরারোগ্য ক্যান্সারে আক্রান্ত ১১ বছরের শিশুটি আজ তার স্বপ্নের নায়কের সঙ্গে  সাক্ষাৎ করেছে। এ লড়াকুর সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটিয়েছেন যুবি। আমরা ওর স্বচ্ছন্দ সুস্থতা কামনা করছি।

ছবিগুলোর একটিতে যুবরাজকে হাতে ফুলের তোড়া নিয়ে রকিকে আদর করতে দেখা যায়। আর শিশুটির হাতে পাঞ্জাবে জার্সি ও মাথায় ক্যাপ শোভা পায়।

পাঞ্জাবের এ টুইটের পর প্রশংসায় ভিজছেন যুবরাজ। সোশ্যাল মিডিয়ায় তাকে হৃদয় নিংড়ানো ভালোবাসায় সিক্ত করছেন ভক্ত-সমর্থকরা। সিংহভাগই এ অলরাউন্ডারকে বিশাল অনুপ্রেরণার উৎস ও নায়ক হিসেবে অভিহিত করেছেন।