কোহলিদের এই জয় অর্থহীন!

  স্পোর্টস ডেস্ক ১৩ মে ২০১৮, ০০:২৬ | অনলাইন সংস্করণ

বিরাট কোহলি
বিরাট কোহলি

রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু এমন সময়ে জয়ে ফিরল যা, দলের জন্য অর্থহীন। কারণ নিজেদের আগের ১০ খেলায় ৭টিতে হেরে টুর্ণামেন্ট থেকে ছিটকে গেছে বিরাট কোহলির নেতৃত্বাধীন দলটি।

শনিবারের আগে নিজেদের সর্বশেষ পাঁচ খেলায় মাত্র একটিতে জয় পেয়েছে ব্যাঙ্গালুরু। আর এই চার খেলায় চেন্নাই, কলকাতা, হায়দরাবাদ, ফের চেন্নাইয়ের বিপক্ষে হেরে কার্যত আইপিএল থেকে ছিটকে গেছে কোহলির নেতৃত্বাদীন দলটি।

এদিনের জয়ে ব্যাঙ্গালুরুর পয়েন্ট ১১ খেলায় মাত্র ৮। নিজেদের পরের তিন ম্যাচে পাঞ্জাব, হায়দরাবাদ এবং রাজস্থান রয়েলসের বিপক্ষে জয় পেলেও সরাসরি শেষ চারের টিকেট নিশ্চিত নয় কোহলিদের। যতি পরের তিন খেলায় জয় পায় তাহলে শেষ সুযোগ থাকতেও পারে। সেটা রান রেট বিবেচনায় দেখা যাবে।

শনিবার দিল্লির ফিরোজ শাহ কোটলায় আগে ব্যাট করে ৪ উইকেটে ১৮১ রান সংগ্রহ করে স্বাগতিক দিল্লি ডেয়ারডেভিলস। দলের হয়ে ৩৪ বলে চার ছক্কা এবং পাঁচ বাউন্ডারিতে ৬১ রান করেন রিশব প্যান্ট। ৩২ রান করেন অধিনায়ক শ্রেয়াস আয়ার।

শেষ দিকে ব্যাটিংয়ে তাণ্ডব চালান অভিষেক শর্মা। ১৯ বলে ৪৬ রান করেন দিল্লির এই নবাগত।

টার্গেট তাড়া করতে নেমে বিরাট কোহলি এবং এবি ডি ভিলিয়াসের ব্যাটিং তাণ্ডবে জয়ে ফিরে ব্যাঙ্গালুরু। দলের জয়ে ৪০ বলে সাত চার ও তিন ছক্কায় ৭০ রান করেন কোহলি। ৩৭ বলে ছয় ছক্কা এবং চার বাউন্ডারিতে ৭২ রানের ইনিংস খেলে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন এবি ডি।

ঘটনাপ্রবাহ : আইপিএল ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter