ধোনিকে রাজকীয় সালাম জানাল কুকুর

  স্পোর্টস ডেস্ক ১৫ মে ২০১৮, ০৮:০১ | অনলাইন সংস্করণ

মহেন্দ্র সিং ধোনি

পাশ্চাত্য বলেন আর প্রাচ্য বলেন, পৃথিবীর সব জায়গায় কুকুরের কদর আছে। কুকুরকে কদর না করেও উপায় নেই। তার কারণ কুকুর হলো পৃথিবীর সবচেয়ে মনিবপ্রিয় প্রাণি। যে কারণে অনেকেই ব্যক্তিগত নিরাপত্তা এবং নিজের বাড়ির নিরাপত্তার জন্য কুকুর পোষেন।

কুকুরের প্রতি নিখুঁত ভালোবাসা আছে ভারতের কিংবদন্তি ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির। রাচিতে নিজের বাড়িতে কুকুর পোষেন ভারতের বিশ্বকাপ জয়ী এই অধিনায়ক।

নিজের প্রিয় কুকুর প্রসঙ্গে ধোনি একবার বলেছিলেন যে, আমি সিরিজ জিতে কিংবা হেরে বাড়িতে ফিরলে একই রকম ভালোবাসা দেখাত আমার প্রিয় কুকুরটি।

গত রোববার পুনের মহারাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে সাকিব আল হাসানদের সানরাইজার্স হায়দরাবাদকে ৮ উইকেটের বড় ব্যবধানে পরাজিত করে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস।

এদিন স্টেডিয়ামের মাঠ কর্মীরা কুকুরের প্রতি ধোনির ভালোবাসার কথা জেনে, একটি প্রশিক্ষিত কুকুর চেন্নাইয়ের অধিনায়কের সামনে নিয়ে আসেন। কুকুরটি ধোনিকে রাজকীয় সামাল জানায়।

চেন্নাই সুপার কিংসের টুইটার অ্যাকাউন্টে কুকুরের সঙ্গে মহেন্দ্র সিং ধোনির সেই মুহূর্তের ভিডিও আপলোড করা হয়।

ছবিতে দেখা যাচ্ছে, কুকুরটিকে ধোনিকে দুই পা নিচু করে মাথা গুজিয়ে সালাম জানাচ্ছে। কুকুরের কাছ থেকে পাওয়া এই অভিবাদন সম্মানের সঙ্গেই গ্রহণ করছেন ভারতের বিশ্বকাপ জয়ী অধিনায়ক। এরপর নিজের হাত দিয়ে কুকুরটিকে আদর করে দেন এমএস।

ঘটনাপ্রবাহ : আইপিএল ২০১৮

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter