এরদোগানের পাশে ওজিল

  স্পোর্টস ডেস্ক ১৫ মে ২০১৮, ১৯:৪০ | অনলাইন সংস্করণ

মেসুথ ওজিল

তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তায়্যিপ এরদোগানের সঙ্গে ছবি তোলায় জার্মান ফুটবল ফেডারেশনের (ডিএফবি) রোষানলে পড়েছেন দেশটির ফুটবলার ওজিল এবং ইলকেয় গুন্দোগান।

রোববার লন্ডনে আর্সেনালের ওজিল এবং ম্যানসিটির গুন্দোগান তুর্কি প্রেসিডেন্টের সঙ্গে ছবি তোলেন। এই দুই মিডফিল্ডার তুর্কিশ বংশোদ্ভূত। কিন্তু জন্মগ্রহণ করেন জার্মানিতে। ফুটবলের জন্য তারা জার্মানিকেই বেছে নেন।

এরদোগানকে স্বৈরাচারী আখ্যা দিয়ে ডিএফবিপ্রধান রেইনহার্ড গ্রিনডেল বলেন, ‘সম্প্রতি স্বৈরাচারী অবস্থানে যাওয়া এরদোগানের সঙ্গে ছবি তোলা ভালো কোনো ব্যাপার নয়।’

সামনে তুরস্কের নির্বাচন, এ জন্যই মূলত জার্মান ফুটবলপ্রধানের আপত্তি। তিনি মনে করেন ওজিলদের ব্যবহার করে তুর্কি প্রেসিডেন্ট নির্বাচনী প্রচারণা চালাতে পারেন।

তার বিবৃতি এমন সময়ে এসেছে, যখন জার্মানি রাশিয়া বিশ্বকাপের দল ঘোষণার ক্ষণ গুনছে। টিম সমন্বয়কারী ওলিভার বলছেন, ছবি তোলার বিষয়ে দুই খেলোয়াড়ের সঙ্গে তিনি কথা বলবেন।

তিনি বলেন, ‘জার্মানির হয়ে খেলার নিবেদন নিয়ে ওজিল এবং গুন্দোগানের প্রতি আমার কোনো সন্দেহ নেই। কিন্তু তারা এই ছবির মর্মার্থ বুঝতে পারছে না।’

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×