বাবর আজমকে নিয়ে ‘বড় ঘোষণা’ দিল করাচি কিংস
jugantor
বাবর আজমকে নিয়ে ‘বড় ঘোষণা’ দিল করাচি কিংস

  স্পোর্টস ডেস্ক  

০১ ডিসেম্বর ২০২১, ১১:৩৩:০৮  |  অনলাইন সংস্করণ

বাবর আজমকে নিয়ে ‘বড় ঘোষণা‘ দিল করাচি কিংস

বাবর আজমের ফ্যানদের সুখবর দিল করাচি কিংস। আসন্ন পাকিস্তান সুপার লিগে (পিএসএল) করাচি কিংস পাকিস্তানের অধিনায়ককে নিয়ে বড় ঘোষণা দিয়েছে। ফ্র্যাঞ্চাইজিটি বাবর আজমকে নেতৃত্বের ভার দিয়েছে জনপ্রিয় এই আসরে। খবর ক্রিকেট পাকিস্তানের।

গেল আসরে করাচি কিংয়ের নেতৃত্ব দিয়েছেন বাবরের সতীর্থ ইমাদ ওয়াসিম। সপ্তম আসরে করাচি কিংয়ের দলনায়কের ভূমিকায় দেখা যাবে পাকিস্তান অধিনায়ককে।

মঙ্গলবার রাতে করাচি কিংস এক টুইট বার্তায় দর্শক-সমর্থকদের এই খবর দেয়। টুইটটি ছিল এ রকম- করাচি কিংস এর দর্শকদের জন্য বড় ঘোষণা। আমাদের জাতীয় দলের একক ও একমাত্র অধিনায়ক বাবর আজম এখন থেকে করাচি কিংস এর নেতৃত্ব দেবেন। আসন্ন সিরিজে কিং বাবর আজমের জন্য শুভকামনা।

নতুন দায়িত্ব পাওয়ার পর এক প্রতিক্রিয়ায় পাকিস্তান অধিনায়ক বলেন, ইমাদ ভাইসহ গোটা করাচি কিংস টিম আমাকে অধিনায়ক করেছে, এজন্য আমি গর্বিত। করাচি কিংসকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে আমি কঠোর পরিশ্রম করব। করাচি এবং কিংস আমার নিজের পরিবার ও বাড়ির মতো। এই দলকে আরও ভালো ও বড় কিছু এনে দিতে আমি প্রতিজ্ঞাবদ্ধ।
বাবরকে অভিনন্দন জানিয়ে ইমাদ ওয়াসিম বলেন, বাবর আমার ছোট ভাই, সতীর্থ এবং একজন ভালো বন্ধুও বটে। নতুন দায়িত্বে তিনি ভালো করবেন। তার নেতৃত্বে করাচি কিংসে খেলতে পারা আমার জন্য আনন্দের।

প্রসঙ্গত, পিএসএলের আগামী আসর মাঠে গড়াবে জানুয়ারিতে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ও আন্তর্জাতিক সূচির সঙ্গে যাতে সংঘর্ষ না হয়, সেই ভাবনা থেকে এবার কিছুটা এগিয়ে আনা হয়েছে টুর্নামেন্টটি। করোনার কারণে গত আসরের প্রায় অর্ধেক নিজ দেশে সম্পন্ন করতে পারেনি পাকিস্তান। তবে আগামী আসর পুরোটাই পাকিস্তানে আয়োজনের ব্যাপারে বদ্ধপরিকর পাকিস্তান ক্রিকেট বোর্ড।

বাবর আজমকে নিয়ে ‘বড় ঘোষণা’ দিল করাচি কিংস

 স্পোর্টস ডেস্ক 
০১ ডিসেম্বর ২০২১, ১১:৩৩ এএম  |  অনলাইন সংস্করণ
বাবর আজমকে নিয়ে ‘বড় ঘোষণা‘ দিল করাচি কিংস
ছবি: সংগৃহীত

বাবর আজমের ফ্যানদের সুখবর দিল করাচি কিংস। আসন্ন পাকিস্তান সুপার লিগে (পিএসএল) করাচি কিংস পাকিস্তানের অধিনায়ককে নিয়ে বড় ঘোষণা দিয়েছে।  ফ্র্যাঞ্চাইজিটি বাবর আজমকে নেতৃত্বের ভার দিয়েছে জনপ্রিয় এই আসরে।  খবর ক্রিকেট পাকিস্তানের।

গেল আসরে করাচি কিংয়ের নেতৃত্ব দিয়েছেন বাবরের সতীর্থ ইমাদ ওয়াসিম।  সপ্তম আসরে করাচি কিংয়ের দলনায়কের ভূমিকায় দেখা যাবে পাকিস্তান অধিনায়ককে।

মঙ্গলবার রাতে করাচি কিংস এক টুইট বার্তায় দর্শক-সমর্থকদের এই খবর দেয়। টুইটটি ছিল এ রকম- করাচি কিংস এর দর্শকদের জন্য বড় ঘোষণা।  আমাদের জাতীয় দলের একক ও একমাত্র অধিনায়ক বাবর আজম এখন থেকে করাচি কিংস এর নেতৃত্ব দেবেন। আসন্ন সিরিজে কিং বাবর আজমের জন্য শুভকামনা। 

নতুন দায়িত্ব পাওয়ার পর এক প্রতিক্রিয়ায় পাকিস্তান অধিনায়ক বলেন, ইমাদ ভাইসহ গোটা করাচি কিংস টিম আমাকে অধিনায়ক করেছে, এজন্য আমি গর্বিত।  করাচি কিংসকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে আমি কঠোর পরিশ্রম করব।  করাচি এবং কিংস আমার নিজের পরিবার ও বাড়ির মতো।  এই দলকে আরও ভালো ও বড় কিছু এনে দিতে আমি প্রতিজ্ঞাবদ্ধ।
বাবরকে অভিনন্দন জানিয়ে ইমাদ ওয়াসিম বলেন, বাবর আমার ছোট ভাই, সতীর্থ এবং একজন ভালো বন্ধুও বটে। নতুন দায়িত্বে তিনি ভালো করবেন। তার নেতৃত্বে করাচি কিংসে খেলতে পারা আমার জন্য আনন্দের।

প্রসঙ্গত, পিএসএলের আগামী আসর মাঠে গড়াবে জানুয়ারিতে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ও আন্তর্জাতিক সূচির সঙ্গে যাতে সংঘর্ষ না হয়, সেই ভাবনা থেকে এবার কিছুটা এগিয়ে আনা হয়েছে টুর্নামেন্টটি। করোনার কারণে গত আসরের প্রায় অর্ধেক নিজ দেশে সম্পন্ন করতে পারেনি পাকিস্তান।  তবে আগামী আসর পুরোটাই পাকিস্তানে আয়োজনের ব্যাপারে বদ্ধপরিকর পাকিস্তান ক্রিকেট বোর্ড।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন