সৌরভ গাঙ্গুলী যখন ‘পিৎজা’ বয়!

  স্পোর্টস ডেস্ক ১৬ মে ২০১৮, ২১:০৬ | অনলাইন সংস্করণ

সৌরভ গাঙ্গুলী

অভিনয় বলে কথা। পেশাদার ক্রিকেট ছেড়ে নীতিনির্ধারক বনে যাওয়া সৌরভকে বিজ্ঞাপনের চাহিদা মেটাতে পিৎজা ডেলিভারি দেয়ার অভিনয়ও করতে হলো।

গত মঙ্গলবার কলকাতায় সাবেক তারকা ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীকে নিয়ে শুটিং করে পিৎজা প্রস্তুতকারক সংস্থা। এই সংস্থার চাহিদা মেটাতে পিৎজা ডেলিভারি বয় সাজলেন ভারতের সাবেক অধিনায়ক।

এদিন ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের (সিএবি) একাডেমিতে বোলিং মেশিনের সামনে অনুশীলনে ব্যস্ত কিছু খুদে ক্রিকেটার। তাদের পিৎজা ডেলিভারি দিতে ছদ্মবেশে আবির্ভূত হন সৌরভ।

পিৎজা দেয়ার সময় সৌরভ বোলিং মেশিনের সামনে প্র্যাকটিস করতে আগ্রহ প্রকাশ করেন। তখন জনপ্রিয় অ্যাঙ্কর রণ বিজয় সিং তাকে বলেন, ক্রিকেট খেলতে পারো তুমি?

সৌরভের জবাব, চেষ্টা করতে পারি। প্রথমে ডান হাতে ব্যাট ধরেন। কয়েকটা বল মিস করেন। তখন উপস্থিত অনেকে বলেন তোমার দ্বারা ক্রিকেট হবে না।

এরপর তিনি বা হাতে ব্যাটটা ধরেন। তখনও অভিনয় করে কিছু বল মিস করেন। তখন অ্যাঙ্কর তাকে বলেন, এমনভাবে স্টান্স নিচ্ছ যেন তুমি সৌরভ গাঙ্গুলী!

মাঠের বাইরে দর্শকের কাতারে দাঁড়িয়ে থাকা শিক্ষার্থীরা তখনও জানে না, যিনি ব্যাট করছেন তিনি কে?

এরপর সৌরভ নিজের স্বভাবসুলভ ভঙ্গিতে কিছু শর্টস খেলেন যা দেখে উপস্থিত শতাধিক শিক্ষার্থীর বুঝতে আর বাকি রইল না। যিনি ব্যাট করছেন তিনি কে।

এরপর পিৎজা ডেলিভারি বয়ের সঙ্গে সেলফি তুলতে দৌড়ে আসে ক্ষুদে শিক্ষার্থীরা। ভক্তরা দৌড়ে আসেন সেলফি তুলতে ও জড়িয়ে ধরতে। বস্তুত, এর আগে একবার প্রিন্সেপ ঘাটে দাড়িওয়ালা সর্দারজির ছদ্মবেশে ভাসানে গিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুন
pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter