শচীনকন্যার মডেলিংয়ে অভিষেক  
jugantor
শচীনকন্যার মডেলিংয়ে অভিষেক  

  যুগান্তর ডেস্ক  

০৮ ডিসেম্বর ২০২১, ১০:০৮:৪৮  |  অনলাইন সংস্করণ

শচীনকন্যার মডেলিংয়ে অভিষেক  

ভারতের ক্রিকেট কিংবদন্তি শচীন টেন্ডুলকারের মেয়ে সারাকে প্রায়ই মায়ের সঙ্গে গ্যালারিতে বসে খেলা দেখতে দেখা যেত। খেলার মাঠে টিভি ক্যামেরাগুলো মায়ের সঙ্গে তাকে পেলে ক্যামেরা স্থির করে ধরে রাখত। সেলিব্রেটি বাবা-মায়ের সন্তান হওয়ায় আগে থেকেই আলোচনায় ছিলেন সারা টেন্ডুলকার।

সেই ছোট্ট মেয়েটি এখন অনেকটাই পরিণত। সম্প্রতি মডেলিংয়ে নাম লিখিয়েছেন। ভারতের গণমাধ্যমগুলো তাকে নিয়ে খবরের শিরোনাম করছে।

দেশটির জনপ্রিয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, ফ্যাশনে আগে থেকেই ঝোঁক ছিল সারার। অবশেষে মডেলিংয়ে অভিষেক হয়ে গেল শচীনকন্যার।

সম্প্রতি একটি জনপ্রিয় কাপড়ের ব্র্যান্ডের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। তার সঙ্গে একই প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন ভারতের আরও দুই অভিনেত্রী বনিতা ও তানিয়া শরফ। তাদের সঙ্গে ওই ব্র্যান্ডের পোশাকের মডেলিং করবেন সারা। এই তিনজনকে ওই ব্র্যান্ডের প্রমোশনাল ভিডিওতে দেখা গেছে।

এসব ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন সারা। তাকে প্রশংসায় ভাসাচ্ছেন নেটিজেনরা। ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওতে বনিতা ও তানিয়া শরফের মতো সারাকেও পেশাদার মডেলের মতো মনে হচ্ছে। তাদের সবাইকে অসাধারণ দেখাচ্ছে।

সারা টেন্ডুলকার আগে থেকেই ইনস্টাগ্রামে সক্রিয়। এই সামাজিক মাধ্যমে তার ১৬ লাখের বেশি ফলোয়ার আছে। সুদর্শনীর প্রতিটি ছবি ও ভিডিওকে লাইক কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে। অনেক ফলোয়ার ভালোবাসার ইমোজি দিচ্ছে। কেউ মন্তব্য ঘরে গিয়ে লিখছেন ‘ইউ আর বিউটিফুল’, কেউ বা লিখছেন ‘ইউ আর অ্যাডরেবল’।

ভক্ত-শুভাকাঙক্ষীদের আগ্রহ দেখে মনে হচ্ছে মডেলিংয়ে সফলই হবেন সারা।

শচীনকন্যার মডেলিংয়ে অভিষেক  

 যুগান্তর ডেস্ক 
০৮ ডিসেম্বর ২০২১, ১০:০৮ এএম  |  অনলাইন সংস্করণ
শচীনকন্যার মডেলিংয়ে অভিষেক  
ছবি: সংগৃহীত

ভারতের ক্রিকেট কিংবদন্তি শচীন টেন্ডুলকারের মেয়ে সারাকে প্রায়ই মায়ের সঙ্গে গ্যালারিতে বসে খেলা দেখতে দেখা যেত।  খেলার মাঠে টিভি ক্যামেরাগুলো মায়ের সঙ্গে তাকে পেলে ক্যামেরা স্থির করে ধরে রাখত।  সেলিব্রেটি বাবা-মায়ের সন্তান হওয়ায় আগে থেকেই আলোচনায় ছিলেন সারা টেন্ডুলকার।

সেই ছোট্ট মেয়েটি এখন অনেকটাই পরিণত।  সম্প্রতি মডেলিংয়ে নাম লিখিয়েছেন।  ভারতের গণমাধ্যমগুলো তাকে নিয়ে খবরের শিরোনাম করছে।  

দেশটির জনপ্রিয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, ফ্যাশনে আগে থেকেই ঝোঁক ছিল সারার।  অবশেষে মডেলিংয়ে অভিষেক হয়ে গেল শচীনকন্যার।

সম্প্রতি একটি জনপ্রিয় কাপড়ের ব্র্যান্ডের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন।  তার সঙ্গে একই প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন ভারতের আরও দুই অভিনেত্রী বনিতা ও তানিয়া শরফ।  তাদের সঙ্গে ওই ব্র্যান্ডের পোশাকের মডেলিং করবেন সারা।  এই তিনজনকে ওই ব্র্যান্ডের প্রমোশনাল ভিডিওতে দেখা গেছে।

এসব ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন সারা।  তাকে প্রশংসায় ভাসাচ্ছেন নেটিজেনরা।  ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওতে বনিতা ও তানিয়া শরফের মতো সারাকেও পেশাদার মডেলের মতো মনে হচ্ছে।  তাদের সবাইকে অসাধারণ দেখাচ্ছে।

সারা টেন্ডুলকার আগে থেকেই ইনস্টাগ্রামে সক্রিয়।  এই সামাজিক মাধ্যমে তার ১৬ লাখের বেশি ফলোয়ার আছে।  সুদর্শনীর প্রতিটি ছবি ও ভিডিওকে লাইক কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে।  অনেক ফলোয়ার ভালোবাসার ইমোজি দিচ্ছে।  কেউ মন্তব্য ঘরে গিয়ে লিখছেন ‘ইউ আর বিউটিফুল’, কেউ বা লিখছেন ‘ইউ আর অ্যাডরেবল’। 

ভক্ত-শুভাকাঙক্ষীদের আগ্রহ দেখে মনে হচ্ছে মডেলিংয়ে সফলই হবেন সারা।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন