ভিলিয়ার্সের ব্যাটিং ঝড় থামিয়ে দিলেন রশিদ খান

  স্পোর্টস ডেস্ক ১৭ মে ২০১৮, ২১:৪৩ | অনলাইন সংস্করণ

এবি ডি ভিলিয়ার্স

ব্যাটের লড়াই নয়, এ যেন জীবনের লড়াই। আগের ১২ খেলায় ৭টিতে হেরে দেয়ালে পিঠ ঠেকে যায় বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর।

বৃহস্পতিবারের খেলাটি কোহলিদের জন্য বাঁচা-মরার ম্যাচ। এদিন হেরে গেলে চলতি আইপিএলের প্লে-অফের লড়াই থেকে ছিটকে যাবে ব্যাঙ্গালুরু।

এমন কঠিন সমীকরণের ম্যাচে সাকিব আল হাসানদের সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে নেমে, ৩৮ রানে দুই ওপেনার পার্থিব প্যাটেল এবং বিরাট কোহলির উইকেট হারিয়ে কোণঠাসা হয়ে যায় ব্যঙ্গালুরু।

দলের এমন কঠিন পরিস্থিতে হাল ধরেন এবিডি ভিলিয়ার্স ও মঈন আলী।

তৃতীয় উইকেটে তারা ৫৭ বলে ১০৭ রানের জুটি গড়ে দলকে রানের পাহাড় গড়ার পথে নিয়ে যান। তাদের এই পার্টনারশিপ ভেঙে দেন রশিদ খান।

হায়দরাবাদের এই লেগ স্পিনারকে ছক্ক হাঁকাতে গিয়ে বাউন্ডারিরোতে শেখর ধাওয়ানের অসাধারণ ক্যাচে পরিনত হন এবিডি। তার আগে ৩৯ বলে ১২ চার ও এক ছক্কায় ৬৯ রান করে যান দক্ষিণ আফ্রিকান এ ব্যাটিং দানব।

নিজের ইনিংসে ভিলিয়ার্স একমাত্র যে ছক্কাটি হাঁকান, সেটির দূরত্ব ছিল ১০৫ মিটার। এর আগে আইপিএলে সবচেয়ে বড় ছক্কা (১১১ মিটার) হাঁকানোর রেকর্ডও তার।

এদিন বাসিল থাম্পির করা বলটিকে এম চেন্নাস্বামী স্টেডিয়ামের বাইরে নিয়ে ফেলেন ব্যাঙ্গালুরুর টপঅর্ডার ব্যাটসম্যান ভিলিয়ার্স।

তার বিদায়ের খানিক ব্যবধানে সেই রশিদ খানের গুগলিতে বিপদে পড়েন ইংলিশ অলরাউন্ডার মঈন আলী। সাজঘরে ফেরার আগে ৩৪ বলে দুই চার ও ছয় ছক্কায় ৬৫ রান করেন মঈন।

ঘটনাপ্রবাহ : আইপিএল ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter