সাকিবের পর এবার সরে গেলেন আফ্রিদি

  যুগান্তর ডেস্ক    ১৮ মে ২০১৮, ১৪:৩৯ | অনলাইন সংস্করণ

আফ্রিদি,

আগামী ৩১ মে ক্রিকেটের মক্কাখ্যাত লর্ডসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রীতি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বিশ্ব একাদশ। গেল বছর হ্যারিকেনের আঘাতে লণ্ডভণ্ড কয়েকটি ক্যারিবীয় স্টেডিয়ামের সংস্কারকাজে তহবিল সংগ্রহের জন্য এটি আয়োজন করা হচ্ছে।

ইতিমধ্যে প্রদর্শনী ম্যাচটির জন্য বিশ্ব একাদশের দল ঘোষণা করেছে ক্রিকেট নিয়ন্ত্রণের সর্বোচ্চ সংস্থা (আইসিসি)। সেই দলে ছিলেন পাকিস্তানের সাবেক তারকা অলরাউন্ডার শহীদ আফ্রিদি। তবে বহু প্রতীক্ষিত ম্যাচটিতে খেলছেন না আফ্রিদি। ইনজুরির কারণে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন বুমবুমখ্যাত এ তারকা ক্রিকেটার।

বেশ দীর্ঘদিন ধরে পায়ের ইনজুরিতে ভুগছেন আফ্রিদি। এ কারণে পিএসএলের কয়েকটি ম্যাচ খেলতে পারেননি তিনি। গেল বৃহস্পতিবার ফের পায়ের চেকআপ করান। তবে খেলার জন্য পুরোপুরি ফিট না হওয়ায় সরে গেছেন।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে চেকআপের দুটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন- দুবাইতে চিকিৎসকের সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। আমার পা দেখিয়েছি। সেরে উঠতে আরও ৩-৪ সপ্তাহ সময় লাগবে। আশা করছি, এর পর পুরোপুরি ফিট হয়ে ফিরতে পারব। আমার জন্য দোয়া করবেন।

বিশ্ব একাদশ দলে ছিলেন বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। তবে ব্যক্তিগত কারণ দেখিয়ে নিজেকে সরিয়ে নিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার। এ নিয়ে দুই তারকাকে হারাল বিশ্ব একাদশ।

এরই মধ্যে সাকিবের রিপ্লেসমেন্ট ঠিক করে ফেলেছে আইসিসি। সেখানে অংশ নেবেন নেপালের হয়ে আইপিএলে নাম লিখিয়ে ইতিহাস বনে যাওয়া লেগস্পিনার সন্দ্বিপ লামিচানে। তবে আফ্রিদির বদলে এখনও কারও নাম ঘোষণা হয়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
jugantor-people-শহীদ-আফ্রিদি-50042-5-1

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter