​ডি ভিলিয়ার্সকে স্পাইডারম্যান অ্যাখ্যা দিলেন কোহলি

  যুগান্তর ডেস্ক    ১৮ মে ২০১৮, ১৫:১২ | অনলাইন সংস্করণ

বিরাট কোহলি,

সানরাইজার্স হায়দরাবাদকে নাটকীয়ভাবে ৩ রানে হারিয়ে প্লে অফের সম্ভাবনা জাগিয়ে রাখল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। আবারও নায়ক এবি ডি ভিলিয়ার্স। ৩৯ বলে ৬৯ রানের অতিমানবীয় ইনিংস খেলে দলের জয়ে সামনে থেকে নেতৃত্ব দেন তিনি।

তবে ব্যাটিংয়ের চেয়ে এই প্রোটিয়ার ফিল্ডিংটাই সবার মুখে চলে আসছে আগে। তার নেয়া আলেক্স হেলসের ক্যাচটির রেশ এখনও কাটিয়ে উঠতে পারছেন না ক্রিকেটপ্রেমীরা।

চিনাস্বামী স্টেডিয়ামে ম্যাচের টার্নিং পয়েন্টে হেলসের ক্যাচ লুফে নেন এবি। এ ইনফর্ম ইংলিশ ব্যাটারের মারা শটটি ডিপ মিডউইকেট বাউন্ডারির ধারে শূন্যে লাফিয়ে তা তালুবন্দি করেন তিনি। এর পর একশ গজের ওপর দৌড়ে এসে সতীর্থকে জড়িয়ে ধরেন কোহলি।

সেই ক্যাচে মজে আছেন আরসিবি অধিনায়কও, কোনো সাধারণ মানুষের পক্ষে এমনটি সম্ভব নয়। সে ক্যাচটা যেভাবে নিয়েছে যেন একেবারে স্পাইডারম্যান!

৩৬০ ডিগ্রিখ্যাত ব্যাটসম্যানের শটেরও ভূয়সী প্রশংসা করেন কোহলি, তার শট আমাকে সবসময় মুগ্ধ করে। এক রকম তার স্কিলে আমি মজে আছি।

অনবদ্য পারফরম করে বেঙ্গালুরুকে শেষ চারের দৌড়ে রাখায় ডি ভিলিয়ার্সের হাতেই উঠেছে ম্যাচসেরার পুরস্কার।

এই জয়ে শুধু দুই পয়েন্টই অর্জন করেনি কোহলি বাহিনী। ভালো নেট রানরেট থাকায় টেবিলে পাঁচে উঠে গেছেন তারা। আগামীকাল রাজস্থান রয়্যালসকে হারাতে পারলে প্লে অফে ওঠার জোর সম্ভাবনা থাকবে তাদের।

ঘটনাপ্রবাহ : আইপিএল ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter