রাশিয়াতেই ইনিয়েস্তার শেষ বিশ্বকাপ

  যুগান্তর ডেস্ক ১৮ মে ২০১৮, ২০:০০ | অনলাইন সংস্করণ

আন্দ্রেস ইনিয়েস্তা
আন্দ্রেস ইনিয়েস্তা- ছবি: সংগৃহীত

আর কয়েক দিন পরই রাশিয়ায় বসছে ফিফা ফুটবল বিশ্বকাপের ২১তম আসর। মাঠে লড়াইয়ে নামবেন বিশ্বের বহু কিংবদন্তিরা। কিন্তু স্পেনের কিংবদন্তি আন্দ্রেস ইনিয়েস্তা এ আসরেই শেষ বিশ্বকাপ খেলবেন বলে জানিয়ে দিয়েছেন।

স্পেনের কিংবদন্তি এ ফুটবলার বলেছেন, রাশিয়া বিশ্বকাপের পরেই আমি আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নেব।

তিনি পরিষ্কার বলে দিয়েছেন, 'অলৌকিক কিছু না ঘটলে আর কখনও দেশের হয়ে খেলব না। এটাই আমার শেষ বিশ্বকাপ।'

রোববার ক্যাম্প ন্যু-তে এবারের লা লিগা এবং মৌসুমে শেষ ম্যাচে নামবে বার্সেলোনা। রিয়াল সোসিদারের বিরুদ্ধে। আর আন্দ্রেস ইনিয়েস্তা তার প্রিয় ক্লাব বার্সেলোনার জার্সি গায়ে তুলবেন শেষবারের মতো।

ঘটনা হচ্ছে, মাঝমাঠের খেলোয়ার ইনিয়েস্তা বিদায়বেলাতেও ক্লাবের ভালো-মন্দ নিয়ে রীতিমতো উদ্বিগ্ন। সম্প্রতি শোনা যাচ্ছে, সার্জিও বুসকেটসকে পরের মৌসুমে ছেড়ে দিতে পারেন মেসিদের ক্লাব। যা মোটেও মেনে নিতে পারছেন না ইনিয়েস্তা।

মৌসুমের পর মৌসুমে মাঝমাঠে ইনিয়েস্তা-বুসকেটস জুটি বার্সাকে ভরসা দিয়েছে। কিন্তু বুস্কেতস চান, নতুন চুক্তি করে নিজের বেতন অনেকটাই বাড়িয়ে নিতে।

স্পেনের সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, বার্সেলোনা সার্জিও বুসকেটসের এই দাবি মানতে চাইছে না। তবে বুসকেটস ক্লাবকে পরিষ্কার জানিয়ে দিয়েছেন, তার হাতে এখন প্রচুর প্রস্তাব। বেতন বাড়ানো না হলে তিনি ক্লাব ছাড়তে বাধ্য হবেন।

এ অবস্থায় ইনিয়েস্তা চান যে কোনো অবস্থায় বার্সা যেন সার্জিও বুসকেটসের দাবি মেনে নেয়। দক্ষিণ আফ্রিকায় খেলতে গিয়ে এ প্রসঙ্গে ইনিয়েস্তা বলেন, বুসকেটসকে ছেড়ে দেয়াটা বড় ভুল হবে। এখনও বহুদিন ও খেলবে। তাছাড়া বার্সেলোনার খেলাটা ওকে দিয়েই শুরু হয়। চিরকালই সার্জিও বুসকেটস আমাদের বিরাট ভরসা। তাই যে কোনোভাবে ওকে বার্সেলোনার ধরে রাখা দরকার।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter