বেন স্টোকসের ১ রানের দাম সাড়ে ৮ লাখ

  স্পোর্টস ডেস্ক ১৯ মে ২০১৮, ২১:২০ | অনলাইন সংস্করণ

বেন স্টোকস
বেন স্টোকস

আইপিএলের চলমান আসরে ইংলিশ এই অলরাউন্ডারকে ১২ কোটি রুপিতে কিনে নেয় রাজস্থান রয়েলস। ১৩ ম্যাচে ১৬.৩৩ গড়ে করেন ১৯৬ রান। হিসাব করলে রানপ্রতি টাকার পরিমাণ আসে ৮ লাখ ৩৫ হাজার। বল হাতে এই মিডিয়াম ফাস্ট বোলার এবার নিতে পেরেছেন ৮ উইকেট।

আইপিএলের ১১তম আসরে বিদেশি খেলোয়াড়দের মধ্যে তিনিই সবচেয়ে বেশি দামে বিক্রি হন। এই সপ্তাহে তিনি ভারত ছাড়ছেন।

স্টোকসের অবস্থা কেন এমন, সে বিষয়ে বিভিন্ন ধারাভাষ্যকার বলেছেন, রাস্তায় মারামারি করে মামলায় ঝুলে থাকার কারণে স্টোকসের মানসিক অবস্থা ভালো নেই। হয়তো সেটা মাঠের খেলায় প্রভাব ফেলেছে।

কিউই তারকা স্কট স্টাইরিস বলেন, মাঠে স্টোকসকে এবার এতটুকু আগ্রাসী মনে হয়নি। হয়তো মারামারির ঘটনা তার খেলায় প্রভাব ফেলেছে।

গত বছর সেপ্টেম্বরে নাইট ক্লাবে মাতাল হয়ে একজন সেনা সদস্যকে ঘুষি মারার অপরাধে স্টোকসের নামে মামলা করে পুলিশ। সেই ঘটনার সময় স্টোকসের সঙ্গে ছিলেন আরেক ইংলিশ সতীর্থ অ্যালেক্স হেলস।

এই দুই খেলোয়াড়কে বাদ দেওয়া হয়েছিল ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শেষ দুই ওয়ানডে থেকে। অ্যাশেজেও স্টোকস খেলতে পারেননি।

আইপিএলে স্টোকসের দাম বাড়তে থাকে ২০১৭ সাল থেকে। সেবার রাইজিং পুনে সুপারজায়ান্ট তাকে ২.১৬ মিলিয়ন ইউএস ডলার দিয়ে কিনে নেয়। ৩১৬ রান করার পাশাপাশি ১২ উইকেট নেন।

ঘটনাপ্রবাহ : আইপিএল ২০১৮

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter