ভারত হবে খেলুড়ে জাতি: শচীন

  স্পোর্টস ডেস্ক ২১ মে ২০১৮, ১৭:১৬ | অনলাইন সংস্করণ

শচীন টেন্ডুলকার
শচীন টেন্ডুলকার

ভারতীয়রা এমনেতেই খেলাধুলাকে অনেক ভালোবাসেন। আর সেই ভালোবাসা থেকেই দেশকে খেলোয়াড় তৈরির কারখানায় পরিনত করতে হবে।

ভারতকে খেলোয়াড় তৈরির উপযোগি জাতি হিসেবে গড়ে তোলার আহবান জানান শচীন টেন্ডুলকার।

সম্প্রতি মুম্বাইয়ে সিউডস গ্রান্ড সেন্টার মলে স্ম্যাশ সেন্টার নামে একটি বিনোদন কেন্দ্র উদ্বোধন করেন শচীন। সেখানে তিনি এসব কথা বলেন।

ক্রিকেটের এই জীবন্ত কিংবদন্তী বলেন, সুস্থ থাকতে হলে শারীরিক এবং মানসিক ফিটনেস উভয়ই একান্ত কাম্য। আমার এখনও মনে পড়ে, যখন ছোট ছিলাম তখন আমার দাদি আমাকে বলতেন, স্বাস্থ্যই সম্পদ।

শপিং মলের উপস্থিত শতশত মানুষকে খেলার প্রতি আগ্রহী হওয়ার আহবান জানিয়ে শচীন বলেন, জীবনে সুখি হতে হলে আমাদের যে কোনো একটি খেলাকে বেঁছে নেয়া এবং প্রতিনিয়ত চর্চা করা উচিত। এতে ফিটনেস ভালো থাকে।

ভারতের হয়ে শততম সেঞ্চুরি করে অবসরে যাওয়া সাবেক এই ক্রিকেটার আরও বলেন, আমার এখনও মন চায় আমি আবার স্টেডিয়ামে ফিরে যাই। আগের মতো আবারও খেলাধুলা শুরু করি।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics
SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"people";s:[0-9]+:"শচীন টেন্ডুলকার".*')) AND id<>51156 ORDER BY id DESC LIMIT 0,5

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.