মাঠে খেলছিলেন বেনজেমা, তার খালি বাড়িতে তখন...
jugantor
মাঠে খেলছিলেন বেনজেমা, তার খালি বাড়িতে তখন...

  স্পোর্টস ডেস্ক  

২৪ জানুয়ারি ২০২২, ২১:০৯:১৫  |  অনলাইন সংস্করণ

খারাপ সময় যখন আসে, তখন চারদিক থেকেই আসতে থাকে। কথাটি অন্তত মিলে গেছে রিয়াল মাদ্রিদের তারকা ফুটবলার করিম বেনজেমার ক্ষেত্রে।

রবিবার রাতে স্প্যানিশ লা লিগায় এলচের বিপক্ষে খেলতে নামে রিয়াল মাদ্রিদ। এই ম্যাচটির প্রথমার্ধে পেনাল্টি মিস করে বসেন বেনজেমা। এরপর ম্যাচের ৫৮ মিনিটের সময় ইনজুরির কবলে পড়ে মাঠ ছাড়তে হয় তাকে।

মাঠে যখন বেনজেমা এলচের বিপক্ষে খেলছিলেন। সঙ্গে খারাপ সময় পার করছিলেন। ঠিক সেই সময়টাতেই তার বাড়িতে ঘটে চুরির ঘটনা।

এলচের বিপক্ষে খেলার সময় মাদ্রিদের সান সেবাস্তিয়ানে অবস্থিত বেনজেমার খালি বাড়িতে বেশ কয়েকজন চোর বাগানের ভেতর দিয়ে প্রবেশ করে নিয়ে যায় দামি জিনিস। স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে এ খবর।

এর আগেও বেনজেমার বড়িতে চুরি হয়। প্রথমবার ২০১৯ সালে একটি কাজে বার্সেলোনা শহরে যান বেনজেমা। তখন তার বাড়ি থেকে মূল্যবান জিনিসপত্র খোয়া যায়। আর এবার মাঠে খেলছিলেন এমন সময় চোর ঢুকল তার ঘরে।

মাঠে খেলছিলেন বেনজেমা, তার খালি বাড়িতে তখন...

 স্পোর্টস ডেস্ক 
২৪ জানুয়ারি ২০২২, ০৯:০৯ পিএম  |  অনলাইন সংস্করণ

খারাপ সময় যখন আসে, তখন চারদিক থেকেই আসতে থাকে।  কথাটি অন্তত মিলে গেছে রিয়াল মাদ্রিদের তারকা ফুটবলার করিম বেনজেমার ক্ষেত্রে। 

রবিবার রাতে স্প্যানিশ লা লিগায় এলচের বিপক্ষে খেলতে নামে রিয়াল মাদ্রিদ।  এই ম্যাচটির প্রথমার্ধে পেনাল্টি মিস করে বসেন বেনজেমা। এরপর ম্যাচের ৫৮ মিনিটের সময় ইনজুরির কবলে পড়ে মাঠ ছাড়তে হয় তাকে। 

মাঠে যখন বেনজেমা এলচের বিপক্ষে খেলছিলেন।  সঙ্গে খারাপ সময় পার করছিলেন।  ঠিক সেই সময়টাতেই তার বাড়িতে ঘটে চুরির ঘটনা। 

এলচের বিপক্ষে খেলার সময় মাদ্রিদের সান সেবাস্তিয়ানে অবস্থিত বেনজেমার খালি বাড়িতে বেশ কয়েকজন চোর বাগানের ভেতর দিয়ে প্রবেশ করে নিয়ে যায় দামি জিনিস।  স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে এ খবর। 

এর আগেও বেনজেমার বড়িতে চুরি হয়।  প্রথমবার ২০১৯ সালে একটি কাজে বার্সেলোনা শহরে যান বেনজেমা।  তখন তার বাড়ি থেকে মূল্যবান জিনিসপত্র খোয়া যায়।  আর এবার মাঠে খেলছিলেন এমন সময় চোর ঢুকল তার ঘরে।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন