মানবতার জন্য বিশ্ব একাদশে খেলবেন আফ্রিদি

  স্পোর্টস ডেস্ক ২২ মে ২০১৮, ১৮:০৮:১৩ | অনলাইন সংস্করণ

শহীদ আফ্রিদি

দীর্ঘদিন ধরেই পায়ের ইনজুরিতে ভুগছেন শহীদ আফ্রিদি। পায়ে চোটাক্রান্ত হওয়ায় পাকিস্তানের সুপার লিগের (পিএসএল) কয়েকটি ম্যাচও খেলতে পারেননি তিনি। যে কারণে বিশ্ব একাদশ ঘোষণার পর নিজের নাম প্রত্যাহার করে নেন আফ্রিদি।

আগামী ৩১ মে ক্রিকেটের মক্কাখ্যাত লর্ডসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রীতি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বিশ্ব একাদশ। গত বছর হ্যারিকেনের আঘাতে লণ্ডভণ্ড কয়েকটি ক্যারিবীয় স্টেডিয়ামের সংস্কারকাজে তহবিল সংগ্রহের জন্য এটি আয়োজন করা হচ্ছে।

মানবিক দিক বিবেচনা করে বিশ্ব একাদশে খেলার কথা জানিয়ে পাকিস্তানের সাবেক এই অধিনায়ক নিজের অফিসিয়াল টুইটারে লেখেন, আমি আইসিসির বিশ্ব একাদশের হয়ে খেলছি। একজন মুসলমান হিসেবে আমি মনে করি মানবতার সহযোগিতায় এই খেলায় আমার অংশ নেয়া উচিত।

পাকিস্তানের এই তারকা অলরাউন্ডার আরও লেখেন, যদিও চিকিৎসক আমাকে না খেলার পরামর্শ দিয়েছেন। কিন্তু আল্লাহ আমাদের সব শক্তি দিয়ে মানবতার সেবা করতে বলেছেন।

প্রদর্শনী ম্যাচটির জন্য বিশ্ব একাদশের দল ঘোষণা করেছে ক্রিকেট নিয়ন্ত্রণের সর্বোচ্চ সংস্থা (আইসিসি)।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত