এভারেস্টের চূড়ায় মেসি

  যুগান্তর ডেস্ক    ২৩ মে ২০১৮, ১১:৪৫ | অনলাইন সংস্করণ

মেসি,

বিশ্বজুড়ে ফুটবলারদের পাগলাটে ভক্তের শেষ নেই। কাউকে আদর্শ মেনে তার মতো করে চুল-দাড়ি ও শরীরে ট্যাটু আঁকতে অনেককেই দেখা যায়। এবার আরেক ভক্তের সন্ধান পাওয়া গেল। তবে একটু ভিন্ন আঙ্গিকে।

সেই ভক্ত আবার যেই-সেই নন, পৃথিবীর সর্বোচ্চ পর্বতশৃঙ্গ মাউন্ট এভারেস্টজয়ী দান জেনলুউবো। তিনি আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির পাঁড়-ভক্ত।

গেল ১৮ মে হিমালয়কন্যা নেপালের ৮ হাজার ৮৪৮ মিটার উঁচু পর্বতটির চূড়ায় উঠেন জেনলুউবো। সেখানে উঠে আর্জেন্টিনার নাম ও নম্বরসংবলিত মেসির জার্সিসহ ছবি তোলেন এ চীনা নাগরিক। পরে সেটি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন। মুহূর্তেই তা ভাইরাল হওয়ায় গোটা বিশ্বে হইচই পড়ে যায়।

বিষয়টি সম্পর্কে অবহিত হয়েছেন খোদ মেসিও। স্বাভাবিকভাবেই এমন অন্ধভক্তকে ধন্যবাদ ও সম্মান জানাতে ভুল করেননি তিনি।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে জেনলুউবোর ছবি পোস্ট করে ছোট ম্যাজিসিয়ান লিখেছেন- ‘মাউন্ট এভারেস্ট জয় করার জন্য ধন্যবাদ দান জেনলুউবো। এটা অসাধারণ এক অর্জন। সেখানে আমার প্রতি ভালোবাসা প্রদর্শনের জন্য তোমাকে অনেক ধন্যবাদ।

সর্বোপরি বলা যায়, সশরীরে না হলেও প্রতীকীভাবে এভারেস্টের চূড়ায় উঠলেন মেসি।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.