‘ওহ নো, আল্লাহ তার আত্মার শান্তি দিন’

  যুগান্তর রিপোর্ট ২৩ মে ২০১৮, ১৬:৩৫ | অনলাইন সংস্করণ

মুক্তামণি-মুশফিক
গত বছরের ২২ জুলাই ঢামেক হাসপাতালে অসুস্থ মুক্তামণিকে দেখতে আসেন মুশফিকুর রহিম। ছবি: যুগান্তর

রক্তনালির টিউমারে আক্রান্ত সাতক্ষীরার শিশু মুক্তামণি অবশেষে চলেই গেল না ফেরার দেশে। দীর্ঘ চেষ্টা চালিয়েও তাকে বাঁচানো যায়নি। বুধবার সকালে মৃত্যুর কোলে ঢলে পড়েছে সে।

মুক্তামণির মৃত্যুর খবরে দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম ব্যাটসম্যান মুশফিকুর রহিম।

বুধবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের প্রধান সমন্বয়ক ডা. সামন্তলাল সেন এসএমএসে মুক্তামণির মারা যাওয়ার খবর জানালে মুশফিক ফিরতি আরেকটি এসএমএসে বলেন, ‘ওহ নো, আল্লাহ তার আত্মার শান্তি দিন, তাকে জান্নাতবাসী করুন।’

গত বছরের ২২ জুলাই ঢামেক হাসপাতালে অসুস্থ মুক্তামণিকে দেখতে আসেন মুশফিক। এ বিষয়ে ডা. সামন্তলাল জানান, মুক্তামণি টিভিতে দেখে মুশফিককে চিনলেও মুশফিক তাকে চিনতেন না। কিন্তু ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় সংবাদমাধ্যমে খবর দেখে মুশফিকের নজরে পড়ে মুক্তামণি। পরে মুক্তামণির বিষয়ে খোঁজখবর নিয়ে হাসপাতালে দেখতে আসেন মুশফিক।

ডা. সামন্তলাল আরও জানান, সেদিন মুক্তামণি মুশফিককে জানিয়েছিল মুশফিক, মাশরাফি ও সাকিবকে সে চেনে। সে ক্রিকেট খেলা অনেক পছন্দ করে। মুক্তামণির এ কথা শুনে সেদিন তার মাথায় হাত রেখে মুশফিক বলেছিলেন, তুমি চিন্তা কর না, পুরো দেশবাসী তোমার সঙ্গে আছে। তুমি সুস্থ হয়ে যাবে। জবাবে মুক্তামণি বলেছিল, আপনিও আমার জন্য দোয়া করবেন।

উল্লেখ্য, বুধবার সকাল সাড়ে ৮টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার কামারবায়সা গ্রামের নিজ বাড়িতে মুক্তামণি মারা যায় বলে জানান তার নান ফকির আহমেদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×