আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন ডি ভিলিয়ার্স

  স্পোর্টস ডেস্ক ২৩ মে ২০১৮, ১৭:৫৪ | অনলাইন সংস্করণ

এবি ডি ভিলিয়ার্স

দেশের হয়ে আর ক্রিকেট খেলতে দেখা যাবে না এবি ডি ভিলিয়ার্সকে। আন্তর্জাতিক সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিলেন দক্ষিণ আফ্রিকার সাবেক এ অধিনায়ক।

শুধু আন্তর্জাতিক ক্রিকেটেই নয়, সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন ভিলিয়ার্স। তবে দক্ষিণ আফ্রিকার ঘরোয়া ক্রিকেটে খেলে যাবেন এ উইকেটকিপার ব্যাটসম্যান।

নিজের টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করে ভিলিয়ার্স বলেন, সত্যি কথা বলতে আমি অনেক ক্লান্ত। আমার মনে হয় এখনই বিদায় নেয়ার সেরা সময়। আমি অনেক সময় ধরে ভেবে চিন্তে এই সিদ্ধান্ত নিয়েছি।

তিনি আরও বলেন, ভারত এবং অস্ট্রেলিয়ার বিপক্ষে অসাধারণ দুইটি সিরিজ জয়ের পর, ফর্মে থেকেই অবসরে যাওয়াটা সঠিক সিদ্ধান্ত। আমার কাছে মনে হয় এটাই সঠিক সময়।

আমাকে সমর্থন দেয়ার জন্য দক্ষিণ আফ্রিকান ক্রিকেট বোর্ড, কোচিং স্টাফ, সতীর্থ এবং ভক্তদের প্রতি আমি কৃতজ্ঞ। আমি আফ্রিকান ক্রিকেটের সবচেয় বড় সমর্থক হয়ে থাকব।

দক্ষিণ আফ্রিকার হয়ে ১১৪ টেস্টে ৫০.৬৬ গড়ে ২২ সেঞ্চুরিতে ৮৭৬৫ রান করেন ভিলিয়ার্স।

ওয়ানডে ক্রিকেটের ২২৮ ম্যাচে ৫৩.৫০ গড়ে ২৫ সেঞ্চুরিতে করেন ৯৫৭৭ রান।

আর টি-টোয়েন্টির ক্ষুদ্র ফর্মেটে দেশের হয়ে ৭৮ ম্যাচে ২৬.১২ গড়ে ১০ ফিফটিতে করেন ১৬৭২ রান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×