সালাহর সুস্থতা কামনা করলেন রামোস

  স্পোর্টস ডেস্ক ২৭ মে ২০১৮, ১৬:৫৩ | অনলাইন সংস্করণ

মোহাম্মদ সালাহ

কাঁধে আঘাত পেলেও আসন্ন বিশ্বকাপ ফুটবলের সর্বোচ্চ আসরে মোহাম্মদ সালাহ খেলতে পারবেন। মিসরের জাতীয় দলের চিকিৎসক মোহাম্মদ আবুল এলা গণমাধ্যমকে এমনটিই জানিয়েছেন। খবর আহরাম অনলাইন।

শনিবার রাতে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনালে কাঁধে চোট পাওয়ার কারণে মাঠ ছাড়তে বাধ্য হন ২৫ বছর বয়সী এ তারকা।

শনিবার কিয়েভে মাদ্রিদের কাছে ৩-১ গোলে পরাজিত হয় লিভারপুল।

শুরুর ২৫ মিনিটে সার্জিও রামোসের ট্যাকলে চোট পান সালাহ। এতে ব্যথায় কাতরাতে থাকেন তিনি। মাঠেই চিকিৎসা দেন ফিজিও। তবে তাতে কাজ হয়নি। শেষ পর্যন্ত কাঁদতে কাঁদতে ময়দান ছাড়েন লিভারপুল প্রাণভোমরা।

বিষয়টি মিসরের জন্য বড় দুঃসংবাদ। সন্নিকটে রাশিয়া বিশ্বকাপ। সালাহকে ঘিরেই সেখানে অঘটনের স্বপ্ন দেখছে নীলনদ ও পিরামিডের দেশটি।

চলতি মৌসুমে ফর্মের তুঙ্গে ছিলেন মোহাম্মদ সালাহ। তার পারফরম্যান্সের ওপর ভিত্তি করেই চ্যাম্পিয়নস লিগের ফাইনালে উঠেছিল লিভারপুল। তাকে ঘিরেই দীর্ঘ ১৩ বছর পর শিরোপা জয়ের স্বপ্ন দেখছিল অলরেডরা। সেই যাত্রায় বড়সড় ধাক্কা খেল তারা।

মিশরীয় ফুটবল এসোসিয়েশনের সূত্র মতে সালাহর কাঁধে লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হয়েছে।

ম্যাচ শেষে সালাহর জন্য সমবেদনা জানিয়ে রামোস টুইটারে লেখেন, অনেক সময় ফুটবল তোমাকে ভাল দিক দেখাবে, আবার কোন সময় খারাপ দিক। সর্বোপরী আমরা সবাই সতীর্থ। দ্রুত সুস্থ হয়ে উঠো সালাহ, ভবিষ্যত তোমার জন্য অপেক্ষা করছে।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter