‘একজন সহযোদ্ধা আহত হলে কেউই খুশি হয় না’

  স্পোর্টস ডেস্ক ২৯ মে ২০১৮, ২২:৪২ | অনলাইন সংস্করণ

সালাহ-সুয়ারেজ

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে মোহাম্মেদ সালাহর চোটে লিভারপুল সমর্থকদের হৃদয় ভেঙেছে আগেই। এখন সালাহকে নিয়ে উৎকণ্ঠার অপেক্ষা মিসরের আমজনতার।

বল দখলের লড়াইয়ে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে সালাহর বিশ্বকাপটাই অনিশ্চিয়তার মধ্যে ফেলে দিয়েছেন রিয়াল অধিনায়ক সের্গিও রামোস। তবে মিসরের প্রাণভোমরা এত সহজে হাল ছাড়তে নারাজ।

কাঁধের চোট সারিয়ে যেকোনো মূল্যে বিশ্বকাপে খেলতে চান লিভারপুলের জার্সিতে এ মৌসুমে ৪৪ গোল করা মিসরীয় ফরোয়ার্ড। কাঁধের চিকিৎসার জন্য লিভারপুলের একজন মেডিকেল সহযোগীকে নিয়ে কাল স্পেনে উড়ে গেছেন সালাহ।

উন্নত চিকিৎসার পাশাপাশি আপাতত সেখানেই চলবে তার পুনর্বাসন প্রক্রিয়া। আগামী ১৫ জুন উরুগুয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে মিসরের বিশ্বকাপ অভিযান শুরু হবে।

সালাহ খেলতে না পারলে উরুগুয়ের কাজটা সহজ হয়ে যাবে। কিন্তু মিসরীয় সমর্থকদের মতো উরুগুয়ের আক্রমণভাগের নেতা লুইস সুয়ারেজও বিশ্বকাপে দেখতে চান সালাহকে। হতে চান তার মুখোমুখি।

সালাহর দ্রুত সুস্থতা কামনা করে সুয়ারেজ জানালেন, একজন সহযোদ্ধা আহত হলে কেউই খুশি হয় না। বিশেষ করে ঠিক বিশ্বকাপের আগে। সালাহর জন্য খুব কঠিন সময় এটা। আশা করি দ্রুত সেরে উঠে বিশ্বকাপটা সে উপভোগ করতে পারবে। আমি সবসময়ই সেরাদের বিপক্ষে খেলতে চাই। চার বছর আগে আমাকেই একই পরিস্থিতিতে পড়তে হয়েছিল। আমি চাই না এমনটা কারও সঙ্গে হোক।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter