মেসির অনুশীলন দেখতে ৩০ হাজার সমর্থক

  স্পোর্টস ডেস্ক ২৯ মে ২০১৮, ২২:৫৫ | অনলাইন সংস্করণ

আর্জেন্টিনা

বিশ্বকাপে অংশ নিতে রাশিয়ায় উড়াল দেয়ার আগে নেইমারদের অনুশীলন দেখার সুযোগ পেয়েছিল মাত্র ২০০ দর্শক। কিন্তু উল্টোপথে হাঁটল আর্জেন্টিনা। তারা মেসি-আগুয়েরোদের অনুশীলন দেখার সুযোগ করে দিয়েছে ৩০ হাজার দর্শককে।

দেশটির ক্লাব অ্যাটলেটিকো হুরাকানরে স্টেডিয়ামে দলের অনুশীলন উপভোগ করেন ফুটবলপ্রেমীরা। আর্জেন্টিনা দলের এক ঘণ্টার অনুশীলন দেখতে মাঠে এসেছিল স্কুলের শিক্ষার্থীরাও।

বিভিন্ন ক্লাবের উঠতি ফুটবলারদেরও সুযোগ করে দেয়া হয়। মেসি, গনজালো হিগুয়াইন এবং নিকোলাস ওটামেন্দিরা অনুশীলন করেন। অনুশীলন শেষে দর্শকদের ফুটবল ও জার্সি উপহার দেন মেসিরা।

অনুশীলনে সামান্য আঘাত পান মার্কোস আকুনা। দলের চিকিৎসক জানিয়েছেন, তার আঘাত গুরুতর নয়। মঙ্গলবার বুয়েন্স আয়ার্সের লা বামনেরাতে হাইতির বিপক্ষে প্রীতি ম্যাচ খেলার কথা আর্জেন্টিনার।

৩০ মে দেশের মাটিতে শেষ অনুশীলন করে স্পেনের উদ্দেশে রওনা হবে হোর্হে সাম্পাওলির দল। সেখানে বার্সেলোনায় অনুশীলন করবে আর্জেন্টিনা।

এরপর ৯ জুন ইসরাইল সফরে তাদের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলবেন মেসিরা। তারপরই রাশিয়ার বিমান ধরবেন। ১৬ জুন গ্রুপ ডিতে আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু হবে আর্জেন্টাইনদের।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter