এবার ক্রিকেটারে ক্রাশ সাইফকন্যা সারা

  যুগান্তর ডেস্ক    ০২ জুন ২০১৮, ২২:১৬ | অনলাইন সংস্করণ

এবার ক্রিকেটারে ক্রাশ সাইফকন্যা সারা
এবার ক্রিকেটারে ক্রাশ সাইফকন্যা সারা

আইপিএল কাঁপিয়েছেন তরুণ প্রতিভা। তার দাপটে বোলারদের রাতের ঘুম উড়ে গিয়েছিল। এমন ক্রিকেটারে ক্রাশ হয়েছেন বলিউড অভিনেতা সাইফ আলি খানের কন্যা সারা আলি খান।

সদ্যসমাপ্ত আইপিএলে দারুণ ফর্মে ছিলেন ঋষভ পন্থ। 'বল দেখ আর মার' এই ছিল তার নীতি। আর আইপিএলে রান তুলেই ঋষভ পন্থ নজর কেড়ে নিয়েছেন সারার।

সারা আলি খানের বলিউডে আত্মপ্রকাশ ঘটতে চলেছে এই বছরই। মুক্তি পেতে চলেছে তার প্রথম ছবি ‘কেদারনাথ’।

এদিকে ভারতীয় ক্রিকেটে নবাগত পন্থ এবারের আইপিএলে ১৪টি ম্যাচ থেকে সংগ্রহ করেছেন ৬৮৪ রান। তার গড় ৫২ দশমিক ৬২। স্ট্রাইক রেট ১৭৩ দশমিক ৬০।

এর আগে শাহুরুখ খান কন্যা-সুহানাও আরেক ক্রিকেটারে মজেছেন বলে খবর প্রকাশিত হয়েছে। শাহরুখ খান-কন্যা সুহানার পছন্দ কেকেআর তারকা। ম্যাচের শেষে সেই তারকা ক্রিকেটারের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে সুহানাকে। তারপরেই শুরু হয়েছে জল্পনা।

একাদশতম বর্ষের চ্যাম্পিয়ন হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। ফাইনালে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে চেন্নাই সুপার কিংস।

শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্সের স্বপ্ন ইডেনে শেষ করে দিয়েছে রানার্সআপ সানরাইজার্স হায়দরাবাদ।

হায়দরাবাদের জবাব দিতে নেমে শুরুটা ভালোই করেছিল নাইট রাইডার্স। কিন্তু খেলা যত গড়াতে থাকে, ততই ম্যাচ থেকে ছিটকে যায় কেকেআর।

শেষের দিকে শুবমান গিল ও শিবম মাভিও বাঁচাতে পারেননি দলকে। অনূর্ধ্ব ১৯ বিশ্বজয়ী ভারতীয় দলের সদস্য গিল এবং মাভি।

এবারের আইপিএল-এ দুই অনূর্ধ্ব ১৯ ক্রিকেটার ভালো খেলেছেন। তাদের ভাগ্য খারাপ। সে কারণে ইডেনে অনুষ্ঠিত ‘সেমিফাইনাল’এ গিল এবং মাভি শেষের দিকে জেতাতে পারেননি দলকে।

নাইট মালিক শাহরুখ খানের মন জিতে নিয়েছেন শুবমান গিল। তার কন্যারও নাকি পছন্দ গিলকে। ভারতীয় সংবাদমাধ্যমের তেমনটাই লেখালেখি হচ্ছে।

ক্রিকেটবিষয়ক একটি ওয়েবসাইটে বলা হয়েছে, দলের খেলা দেখতে ইডেনে এসেছেন শাহরুখ। সঙ্গে ছিলেন তার কন্যা সুহানা খান।

ম্যাচের শেষে সুহানা ও শুবমান গিলকে কথা বলতে দেখা গিয়েছে। আর এর থেকেই জল্পনা শুরু হয়ে গিয়েছে, গিলকে নাকি পছন্দ করেন শাহরুখকন্যা। সূত্র: এবেলা.ইন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter