সেই ‘আইপিএল সুন্দরী’ ধরা দিলেন অন্য বেশে

প্রকাশ : ০৪ জুন ২০১৮, ২২:১৯ | অনলাইন সংস্করণ

  যুগান্তর ডেস্ক   

সেই ‘আইপিএল সুন্দরী’ ধরা দিলেন অন্য বেশে

আইপিএলের সৌজন্যে মালতী চাহার বনে গিয়েছিলেন রহস্যময়ী এক নারী। শুধু মালতী কেন, অখ্যাত, অনামী সুন্দরী মুখ আইপিএলের কল্যাণে হয়ে গিয়েছেন পরিচিত। 

দেশের প্রায় প্রতিটি ঘরের হেঁশেলে ঢুকে পড়েছেন তারা। মালতীও তেমনই। চেন্নাই সুপার কিংসের বোলার দীপক চহারের বোন মালতী। তার শ্বাসপ্রশ্বাসে ক্রিকেট। 

ভাইকে ক্রিকেট নিয়ে মেতে উঠতে দেখে নিজেও সবার অজান্তে হয়ে উঠেছেন ক্রিকেটভক্ত। ভাই যখন ক্রিকেটার তখন কি তিনি আর ক্রিকেট থেকে দূরে সরে থাকতে পারেন? পারেননিও। 

সিএসকের প্রতিটি ম্যাচে মাঠে উপস্থিত থাকতেন মালতী। তাকে তখন কেউই চিনতেন না। তাই রহস্যময়ী এক নারীতে পরিণত হয়েছিলেন তিনি। 

আইপিএল চুকে বুকে গিয়েছে। মালতী চহারের পরিচয়ও সবার জানা হয়ে গিয়েছে। আইপিএল চলাকালীন এই মালতী বারবার শিরোনামে এসেছেন। আইপিএল শেষের পরেও তাকে নিয়ে হইচই কম নয়। আবারো তিনি খবরে। এবার নিজেই উদ্যোগ নিয়ে মালতী হয়ে উঠেছেন খবর।  

সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন ‘রহস্যময়ী নারী’। যা নিয়ে ব্যাপক আলোড়ন তৈরি হয়েছে নেট দুনিয়ায়। 

সেই ভিডিওতে দেখা যাচ্ছে, প্রখর রোদে নেট করছেন মালতী। তার মাথায় নেই হেলমেট। এমন দুঃসাহস দেখাবেন না কোনও ক্রিকেটারই। মালতী কিন্তু সেই সাহসই দেখিয়েছেন। 

ক্রিকেটের সরঞ্জাম পরে, হাতে ব্যাট নিয়ে নেটে অবলীলায় ব্যাট ঘোরাচ্ছেন। ভারি ব্যাট ঘোরানো দেখে মনে হতেই পারে সেটা টুথপিক।