এমন পারফরম্যান্স সত্যিই হতাশাজনক: পাপন

  স্পোর্টস রিপোর্টার ০৬ জুন ২০১৮, ২২:২৪ | অনলাইন সংস্করণ

নাজমুল হাসান পাপন
নাজমুল হাসান পাপন

আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে হেরে যাওয়ায় সাকিব আল হাসানের নেতৃত্বাধীন দলের ওপর চরম হতাশ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। এই বাংলাদেশ দলকে চিনতেই কষ্ট হচ্ছে বিসিবি সভাপতির।

বুধবার বিকালে গুলশানে নিজের বাসভবনে বিসিবি সভাপতি বলেন, আমরা যে দল (বাংলাদেশ) চিনি সেই দলের মতো এটা না। নিশ্চয়ই সমস্যা আছে। আমি কী বলব। আসলে এটা খুব হতাশাজনক। নিদাহাস ট্রফির আগে বাংলাদেশে যে সিরিজটা (দেশের মাটিতে ত্রিদেশীয় সিরিজ) হল একেবারে তারই পুনরাবৃত্তি দেখেছি।

তিনি আরও বলেন, একটা জিনিস হতে পারে। কঠোর নিয়ম-কানুনের পরিবেশ থেকে হুট করে খেলোয়াড়রা ফ্রি একটা পরিবেশ পেলে যা হয় তাতে করে হয়তো সমস্যা হলেও হতে পারে। শ্রীলংকায় নিদাহাস ট্রফিতে হারলেও আমরা কিন্তু কিছু বলিনি। হারের ধরনটা এরকম বাজে ছিল না।

আফগানিস্তানের বিপক্ষে সাকিব বাহিনীর পরিকল্পনা নিয়ে নাজমুল হাসান বলেন, পরিকল্পনা কী থাকছে সেটাই বুঝতে পারছি না।

হাথুরুসিংহের বিদায়ের পর কোচহীন হয়ে পড়া জাতীয় দলের নতুন কোচ নিয়োগ নিয়ে বিসিবি সভাপতি বলেন, গ্যারি কারস্টেন ও আমাদের তালিকার সঙ্গে দুটি মিল রয়েছে। তার একজন স্টিভ রোডস। তাই দু’দিকের মিল থাকার কারণে তাকেই ডাকা হয়েছে। তার কাগজপত্র দেখেছি। এছাড়াও আরও সাত-আটজনের সঙ্গে ফাইনাল কথা বলে রেখেছি। এক মাসের মধ্যে সবাই আসবে।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশ-আফগানিস্তান সিরিজ: জুন ২০১৮

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter