রাশিয়া যাচ্ছেন ব্রাজিলের ৬০ হাজার সমর্থক

  স্পোর্টস ডেস্ক ০৯ জুন ২০১৮, ১৭:৩০ | অনলাইন সংস্করণ

ব্রাজিল সমর্থক

বিশ্বকাপ ফুটবল শুরু হতে আর মাত্র ৫ দিন বাকি। আসন্ন বিশ্বকাপে প্রিয় দলের খেলা দেখার জন্য ঘাটের পয়সা খরচ করে রাশিয়া যাচ্ছেন ব্রাজিলের ৬০ হাজার সমর্থক।

শুধু ব্রাজিলই নয়, বিশ্বকাপে নিজেদের প্রিয় তারকাদের সমর্থন জোগাতে বিভিন্ন দেশ থেকেই সমর্থকরা একত্র হবেন রাশিয়ায় গিয়ে।

নেইমারদের সমর্থন জানাতে রাশিয়ার টিকিট পাওয়া সমর্থকদের প্রসঙ্গে ব্রাজিলের পরাষ্ট্রমন্ত্রী আলোসিও নুনেস জানিয়েছেন, অন্তত ৬০ হাজার ব্রাজিলিয়ান ইতিমধেই প্রিয় দলের খেলা দেখার জন্য টিকিট কিনে ফেলেছেন। তারা শিগগিরই রাশিয়া পৌঁছাবেন।

সমর্থকদের সুযোগ-সুবিধার কথা চিন্তা করে রাশিয়ার পাঁচটি জায়গা যেমন- সেন্ট পিটার্সবার্গ, কাজন, সামারা, রোস্তভ এবং সোচিতে অস্থায়ী দূতাবাস খুলেছে ব্রাজিল। সমর্থকরা যাতে রাশিয়ায় গিয়ে ভাষাগতসহ বিভিন্ন সমস্যায় না পড়েন সে জন্য অস্থায়ী দূতাবাসগুলোতে ব্রাজিল এবং রাশিয়ার ভাষা জানে তাদের একজনকে রাখা হয়েছে। শুধু তাই নয়, সমর্থকদের জন্য বিশ্বকাপের গাইডলাইন বইয়ের ব্যবস্থা করা হয়েছে।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.