অর্থাভাবে ৮১টি ট্রফি বিক্রি করছেন বিখ্যাত খেলোয়াড়

  যুগান্তর ডেস্ক    ১১ জুন ২০১৮, ১৮:৩৪ | অনলাইন সংস্করণ

অর্থাভাবে ৮১টি ট্রফি বিক্রি করছেন বিখ্যাত খেলোয়াড়
বিক্রির জন্য নিলামে উঠানো ট্রফি

তিনিই ছিলেন নম্বর ওয়ান। ছিলেন বহু ভক্তের হার্টথ্রবও। এই তারকার শটের জাদুতে কাঁপত কোর্ট। জিতেছেন বহু ট্রফি। কিন্তু তার জীবনেই নেমে এল ঘোর দুঃসময়।

দেউলিয়া হয়ে নিজের জেতা ট্রফিগুলোই অনলাইনে বেঁচে দিচ্ছেন জার্মান টেনিস তারকা বরিস বেকার।

গত বছরই ব্রিটেনের একটি কোর্ট তাকে দেউলিয়া ঘোষণা করেছে। তার পরেই বরিস অনলাইন নিলামে তুলেছেন ৮১টি ট্রফি ও ব্যবহৃত সামগ্রী। তার মধ্যে রয়েছে উম্বলডন ও ইউএস ওপেনে জেতা ট্রফিও।

এর মধ্যে মহামূল্যবান হচ্ছে রেনশ কাপের রেপ্লিকা। যেটি বেকার মাত্র ১৭ বছর বয়সে জিতেছিলেন কনিষ্ঠতম খেলোয়াড় হিসেবে। এর দাম উঠেছে ৭ লাখ টাকা।

১৯৯৬ সালে এক জোড়া জুতা পরে তিনি খেলেছিলেন। সেই জুতোর দাম শুরু হয়েছে ৪৫ হাজার টাকা থেকে।

কেন এমন অবস্থা হলো বরিস বেকারের? বিভিন্ন ক্ষেত্রে ভুল বিনিয়োগ করে ডুবেছেন তিনি। এছাড়া ২০০০ সালে প্রথম বিবাহবিচ্ছেদের সময় খোরপোষ বাবদ প্রায় ৯০ কোটি টাকা দিতে হয়েছিল এই প্রাক্তন টেনিস তারকাকে।

২০০১ সালে এক রুশ মডেলের সঙ্গে যৌন সম্পর্কের জেরে সেই মডেল গর্ভবতী হয়ে পড়েন। তার সঙ্গে আদালতের বাইরে মীমাংসা করতে গিয়ে কয়েক কোটি পাউন্ড যায় বেকারের পকেট থেকে।

নাইজেরীয় এক তেল কোম্পানিতে বিনিয়োগ করেই মূলত ডুবেছেন প্রাক্তন এক নম্বর টেনিস তারকা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter