আর্জেন্টিনা চায়ের দোকান!

  স্পোর্টস ডেস্ক ১১ জুন ২০১৮, ২২:৩৭ | অনলাইন সংস্করণ

আর্জেন্টিনার চায়ের দোকান

বিশ্বকাপের দিনক্ষণ যতই ঘনিয়ে আসছে উন্মাদনা ততই বেড়ে যাচ্ছে। বিশ্বকাপের অংশ হতে ভক্ত-সমর্থকদের কেউ কেউ নিজের গাড়ি, নিজেদের বাড়ি প্রিয় দলের জার্সির রঙে রঙিন করে, আলোচনায় ঝড় তুলেছেন। কেউ কেউ আবার প্রিয় দলের সমর্থনে ঘটের পয়সা খরচ করে লম্বা পতাকা বানিয়ে আলোচনায় চলে এসেছেন। তেমনই একজন হলেন শিবশঙ্কর।

আর্জেন্টিনার অন্ধ ভক্ত বলতে যা বুঝায়, তেমনিই একজন শিবশঙ্কর পাত্র। ভারতের নবাবগঞ্জের তার বাড়ি। চায়ের দোকানি হিসেবে লোকে তাকে তেমন চেনে না। আর্জেন্টিনার চায়ের দোকান বললে লোকজন এক নামে চেনেন।

৫৩ বছর বয়সী শিবশঙ্করের ইচ্ছে ছিল এবার রাশিয়ায় গিয়ে বিশ্বকাপের খেলা দেখবেন। কিন্তু টাকার অভাবে তার সেই ইচ্ছে পূরণ হচ্ছে না। যে কারণে নিজের তিনতলা বাড়িটাকে আর্জেন্টিনার রঙে রঙিন করেন।

আর্জেন্টিনার এই অন্ধ ভক্ত জানান, আমি ধূমপান করি না। নেশা শুধুই লিওনেল মেসি এবং আর্জেন্টিনাকে নিয়ে। খুব বেশি যে টাকা আয় করি, তা নয়। কিন্তু যেটুকু করি, তার থেকে অনেকটাই বাঁচিয়ে রাখি বিশ্বকাপ এগিয়ে এলে।

শুধু শিবশঙ্করই নয়, তার পুরো পরিবারই আজের্ন্টিনার ভক্ত। মেসি ভক্ত শিবশঙ্কর বলেন, আমার ছেলেমেয়েরা মেসি সম্পর্কে সব কিছু জানে। মেসির একটা ম্যাচও মিস করে না ওরা।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.