ক্রীড়া তারকাদের বিশ্বকাপ ভাবনা

  যুগান্তর ডেস্ক    ১২ জুন ২০১৮, ১২:৫৯ | অনলাইন সংস্করণ

বিশ্বকাপ,

বাংলাদেশের খেলার জগতের মানুষরাও স্পষ্টত দুই ভাগে বিভক্ত। এখানেও সংখ্যাগরিষ্ঠ সমর্থক ব্রাজিল ও আর্জেন্টিনার। লিখেছেন ওমর ফারুক রুবেল

জাহিদ হাসান এমিলি (ফুটবলার)

আমি ছোটবেলা থেকেই আর্জেন্টিনার সমর্থক। যখন খুব ছোট তখন থেকেই ম্যারাডোনার নাম শুনে আসছি। এত বেশি শুনেছি যে, আর্জেন্টিনার সমর্থক হয়ে যাই। এবারের বিশ্বকাপে মেসি, নেইমার আর রোনাল্ডো দ্যুতি ছড়াবেন। এছাড়া ফ্রান্সের গ্রিজমান ও এমবাপ্পে, মিসরের সালাহ, ব্রাজিলের কুতিনহো এবং জেসুসও ঝলমল করবেন।

রাসেল মাহমুদ জিমি (হকি তারকা)

আমার পরিবারের সবাই আর্জেন্টিনার সমর্থক। ছোটবেলায় বাবার কাছে আবদার করতাম জার্মানির জার্সি কিনে দেয়ার জন্য। ওদের জার্সি আমার ভালো লাগত। যখন বুঝতে শিখলাম, তখন থেকেই ব্রাজিলের সমর্থক। রোনালদো, রবার্তো কার্লোসদের খেলা দেখেছি। ভালো লাগত। এবারও ব্রাজিল ফেভারিট। রাশিয়ার মাঠে আলো ছড়ানোর মতো ব্রাজিলের জেসুস এবং মিসরের মোহামেদ সালাহর মতো আরও অনেক ফুটবলার রয়েছেন।

আবুল কাশেম মামুন (আরচার)

আমি ব্রাজিল সমর্থক। ছোটবেলায় রোনালদোর খেলা ভালো লাগত। তারপর রোনালদিনহো, কাকা। আমার মনে হয়, ব্রাজিলই এবারের ফাইনালে খেলবে। ব্রাজিল ফাইনালে উঠতে পারলে ঠিকই কাপ জিতে নেবে। রাশিয়ায় আলো ছড়ানোর মতো মেসি, রোনাল্ডো, নেইমার রয়েছেন।

সাঈদ আল জাবির (ভলিবল তারকা)

আমি আর্জেন্টিনার সমর্থক। জানি না কেন তাদের সমর্থন করি। আমার পরিবারের সবাই আর্জেন্টিনার সাপোর্টার। স্কুল জীবন থেকে পরিবারের সঙ্গে এই দলটিকে সমর্থন করে আসছি। নেইমার, রোনাল্ডো, মেসি ভালো খেলবেন। সালাহও এবার ভালো খেলবেন।

শিরিন আক্তার (দ্রুততম মানবী)

আমি ব্রাজিলের সাপোর্টার। আগে কাকার খেলা দেখতাম। এখন নেইমারকে ভালো লাগে। রিও অলিম্পিক গেমসে যখন গিয়েছিলাম, তখনও ওদের খেলা দেখেছি। তারা চ্যাম্পিয়ন হয়েছিল। এবারও সেরা ব্রাজিল। আলো ছড়াবেন নেইমার, মেসি, মিসরের সালাহ।

শাহনাজ পারভীন মালেকা (কাবাডি খেলোয়াড়)

আমি আর্জেন্টিনার সমর্থক। লিওনেল মেসির ভক্ত। তার চমৎকার খেলা আমাকে সব সময় আকৃষ্ট করে। মেসির জন্যই আমি আর্জেন্টিনার সাপোর্টার। এবারের বিশ্বকাপেও আলো ছড়াবেন মেসি। বিশ্বকাপের ট্রফি উঠবে আর্জেন্টাইনদের হাতে।

শিরিন সুলতানা (কুস্তিগীর)

ছোটবেলা থেকেই আমি ব্রাজিলের সমর্থক। এ নিয়ে আমার ভাইয়ের সঙ্গে প্রায়শই হাতাহাতি হতো। মারামারি পর্যন্ত হয়েছে। আমার মাথা ফাটিয়ে দিয়েছে। কিন্তু ব্রাজিলকে সমর্থন করা আমি ছাড়িনি। রোনালদো, কাকার খেলা আমার ভালো লাগত। এখন নেইমার। এবারের বিশ্বকাপে নেইমার ছাড়াও মেসি, রোনাল্ডো আলো ছড়াবেন।

ডালিয়া আক্তার (হ্যান্ডবল খেলোয়াড়)

আমি জার্মানির সমর্থক। অলিভার কান যখন খেলতেন, তার খেলা ভালো লাগত। মাইকেল বালাক ছিলেন আমার ভালোলাগার আরেক ফুটবলার। গতবার ম্যানুয়াল নুয়ার ভালো খেলেছেন। এবারের বিশ্বকাপে মিসরের মোহামেদ সালাহ ভালো খেলবেন। মেসি ফর্মে আছেন। রোনাল্ডোও ভালো খেলবেন।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter