বাংলার ট্রাইগ্রেসদের সাথে ইউএসবাংলা এয়ারলাইন্স

  যুগান্তর ডেস্ক    ১২ জুন ২০১৮, ১৫:২৮ | অনলাইন সংস্করণ

বাংলার ট্রাইগ্রেসদের সাথে ইউএসবাংলা এয়ারলাইন্স

বাংলার নারী ক্রিকেট দল মালয়শিয়ার রাজধানী কুয়ালালামপুর থেকে প্রথমবারের মতো একটি গৌরবোজ্জ্বল আন্তর্জাতিক টুর্নামেন্ট “এশিয়া কাপ”-এ ঐতিহাসিক বিজয় অর্জন করে বাংলাদেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্সে বিএস-৩১৬ ফ্লাইটে কুয়ালালামপুর থেকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে আজ ১১ জুন সন্ধা ৬টা ৫০ মিনিটে পৌঁছায়।

বিদেশের মাটিতে ক্রিকেট পরাশক্তি ভারতকে হারিয়ে প্রথমবারের মতো চ্যাম্পিয়ান হয়ে দেশকে পবিত্র ঈদ-উল ফিতরের পূর্বে আগাম আনন্দবার্তা দেয়ায় এবং দেশের ক্রিকেটকে আরো একধাপ এগিয়ে নিয়ে যাওয়ায় নারী ক্রিকেট দলের সকল খেলোয়াড়, কোচিং স্টাফ ও সকল কর্মকর্তাদের ইউএস-বাংলা এয়ারলাইন্স এর পক্ষ থেকে জানাচ্ছে আন্তরিক অভিনন্দন।

একই সঙ্গে নারী ক্রিকেট দলকে বহনকারী হিসেবে ইউএস-বাংলা এয়ারলাইন্সকে পছন্দের শীর্ষে রাখায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড এর সকল কর্মকর্তাবৃন্দকে ইউএস-বাংলা ব্যবস্থাপনা কর্তৃপক্ষ আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছে।

ঘটনাপ্রবাহ : ওমেন টি টোয়েন্টি এশিয়া কাপ কুয়ালালামপুর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter