‘বিশ্বকাপের জন্য প্রস্তুত বেলজিয়াম’

  স্পোর্টস ডেস্ক ১২ জুন ২০১৮, ১৮:৩৭ | অনলাইন সংস্করণ

বেলজিয়াম

প্রস্তুতি জোরদারের ম্যাচে অসাধারণ খেলেছে বেলজিয়াম। প্রথম প্রস্তুতি ম্যাচে পর্তুগালের বিপক্ষে গোলশূন্য ড্র করে বেলজিয়াম। আর শেষ প্রস্তুতি ম্যাচে কোস্টারিকাকে ৪-১ গোলে পরাজিত করে কোচ রবার্তো মার্তিনেসের শিষ্যরা।

আগামী ১৮ জুন পানামার বিপক্ষে ম্যাচ দিয়ে রাশিয়া বিশ্বকাপ শুরু হবে বেলজিয়ামের। গ্রুপ জিতে তাদের অপর দুই প্রতিপক্ষ ইংল্যান্ড ও তিউনিশিয়া।

রাশিয়া বিশ্বকাপের আগে নিজেদের অবস্থান নিয়ে বেলজিয়াম কোচ বলেন, আমরা প্রথম ম্যাচের জন্য শতভাগ প্রস্তুত। আপনারা পতুর্গাল ম্যাচের তুলনায় এ ম্যাচের পারফরম্যান্সের পার্থক্যটা দেখেছেন। উদাহরণ হিসেবে বলা যায়, এডেন হ্যাজার্ড ও মার্টেন্সের মধ্যে বোঝাপড়া ছিল আরও ভালো।

তিনি আরও বলেন, গ্রুপের তিন ম্যাচই আমাদের জন্য গুরুত্বপূর্ণ। এ জন্য আমরা উন্নতির জন্য প্রতিটা দিন কাজ করেছি। দল হিসেবে আমরা বিশ্বকাপের জন্য প্রস্তুত।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter