সালাহের মতো জনপ্রিয় হতে…

  স্পোর্টস ডেস্ক ১৩ জুন ২০১৮, ২১:৪৮ | অনলাইন সংস্করণ

মোহাম্মদ সালাহ

এখনও পুরোপুরি ফিট নন মোহাম্মদ সালাহ। ইনজুরির কারণে তার বিশ্বকাপ খেলার শঙ্কা এখনও কাটেনি। এরই মধ্যে বিতর্ক শুরু হয়েছে মিসরের অন্যতম সেরা এই ফুটবলারকে নিয়ে।

বিশ্বকাপে অংশ নিতে রোববার রাশিয়ার বিতর্কিত অঞ্চল চেচনিয়ায় পৌঁছেছে মিসরের জাতীয় ফুটবল দল। এই চেচনিয়াই নতুন রাষ্ট্র গঠনে রাশিয়া থেকে আলাদা হতে একাধিকবার চেষ্টা করেছে। স্বাধীন রাষ্ট্র গড়ার জন্য চেচনিয়াবাসী রক্তক্ষয়ী যুদ্ধেও জড়িয়েছিল।

সেই চেচনিয়ারই গ্রঝনি প্রদেশে সালাহের সঙ্গে দেখা গেল চেচনিয়ার বিতর্কিত নেতা রমজান কায়দেরভকে। মুসলিম অধ্যুষিত চেচনিয়ায় কায়দেরভের বিরুদ্ধে একাধিক বিতর্কিত বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চালানোর অভিযোগও আছে।

ব্রিটেনের টেলিগ্রাফের খবর অনুযায়ী, রোববার চেচনিয়া পৌঁছে হোটেলে বিশ্রাম নিচ্ছিলেন মিশরের ফুটবলাররা। বিশ্রামরত অবস্থায় মিশরের তারকা ফুটবলার সালাহর কাছে বার্তা পাঠানো হয়, একজন বিশেষ অতিথি তার সঙ্গে দেখা করতে এসেছেন।

হোটেলের লবিতে নামতেই কায়দেরভকে দেখতে পান সালাহ। চেচনিয়ার এই বিতর্কিত নেতা সালাহকে স্টেডিয়ামে যেতে অনুরোধ করেন। কায়েদেরেভের বাবার নামে গঠিত সেই স্টেডিয়ামেই অনুশীলন করছিলেন মিশরের ফুটবলাররা।

স্টেডিয়ামে সালাহর সঙ্গে ছবি তুলে সেই ছবি আপলোড করেন কায়দেরভ। অনেকের ধারণা, সালাহের মতো জনপ্রিয় ফুটবলারের সঙ্গে ছবি তুলে মুসলিম বিশ্বে নিজের ভাবমূর্তি বাড়ানোর চেষ্টা করছেন বিতর্কিত এই নেতা।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.