রাশিয়ার চেয়ে এগিয়ে সৌদি আরব

  যুগান্তর ডেস্ক    ১৪ জুন ২০১৮, ২০:২৫ | অনলাইন সংস্করণ

বিশ্বকাপ,

নিজ দূর্গে খেলা, আবহাওয়া, দর্শক-সবকিছুই রাশিয়ার অনুকূলে। স্বাভাবিকভাবেই এগিয়ে স্বাগতিকরা। তবে তা নিয়ে মোটেও ভাবছে না সৌদি আরব। রাশিয়াকে হারিয়েই বিশ্বকাপ অভিযাত্রা শুরু করতে চায় মুসলিম প্রধান দেশটি। বললেন সৌদি কোচ হুয়ান অ্যান্তোনিও পিজ্জি।

বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে রাশিয়া ও সৌদি আরব। র‌্যাংকিংয়ে উভয় দলেরই অবস্থান তলানির দিকে। রাশিয়ার অবস্থান ৭০তম। তবে তাদের চেয়ে তিনধাপ এগিয়ে কালিমাখচিত পতাকাবাহী দেশটি। মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানের পর ম্যাচটি গড়াবে বাংলাদেশ সময় রাত ৯টায়।

সৌদি আরবের কোচ পিজ্জি জাতিতে আর্জেন্টাইন। র‌্যাংকিং ও ঘরের মাঠের সমর্থনে পিছিয়ে থাকলেও রাশিয়াকে নিয়ে ভীতসন্ত্রস্ত নন তিনি।

সাফ জানিয়ে রাখলেন, আমরা ভয়ডরহীন খেলা উপহার দিতে উন্মুখ। আমাদের টার্গেট রাশিয়াকে হারানো।রুশদের স্তব্ধ করে দিয়ে বিশ্বকে চমক দিতে উদগ্রীব আমরা। আমরা প্রস্তুত, মোটেও ভীত নই।

ফুটবলের বিশ্বমঞ্চে সৌদি আরব সবশেষ জয় পায় ২৪ বছর আগে। তবে সেই পরিসংখ্যান নিয়ে ভাবছেন না পিজ্জি।বিশ্বাস করেন, এবার জয় দিয়েই মিশন শুরু করবে তার দল।

তিনি বলেন, কীভাবে রাশিয়ার ওপর আধিপত্য বিস্তার করে খেলা যায় তা নিয়ে ভাবছি, পরিকল্পনা আঁটছি। জয় ছাড়া কিছুই ভাবছি না আমরা।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×