মিসর একাদশে নেই সালাহ

  যুগান্তর ডেস্ক    ১৫ জুন ২০১৮, ১৭:৫৩ | অনলাইন সংস্করণ

সালাহ,

একে একে পার করেছেন ২৬টি বসন্ত। আজ ২৭ বছরে পা দিচ্ছেন মোহাম্মদ সালাহ। উরুগুয়ের বিপক্ষে প্রথম থেকেই মাঠ মাতাবেন তিনি। এমনটাই আশা করছিলেন মিসরীয় কিং ভক্তরা। তবে আপাতত তা হচ্ছে না। উরুগুয়ের বিপক্ষে শুরু থেকে খেলছেন না দলের প্রাণভোমরা।

সন্ধ্যা ৬টায় ইয়েকাতেরিনবার্গে শুরু হচ্ছে দুদলের লড়াই। এ দিয়ে বিশ্বকাপ অভিযানে নামছে মিসর। তবে যাকে নিয়ে এত উন্মাদনা সেই সালাহ নেই শুরুর একাদশে। উরুগুয়ের বিপক্ষে যে একাদশ দিয়েছেন কোচ হেক্টর কুপার তার বাইরে আছেন তিনি।

মিসরের আর্জেন্টাইন কোচ জানিয়েছেন, খুব দ্রুতই সেরে উঠেছে সালাহ। তবে তাকে নিয়ে কোনো প্রকারের ঝুঁকি নিতে চাইছি না। এজন্যই শুরুর একাদশে রাখা হয়নি ওকে।

চ্যাম্পিয়নস লিগের ফাইনালে রিয়াল মাদ্রিদ রক্ষণসেনা সার্জিও রামোসের বাজে ট্যাকলে কাঁধের চোটে পড়েন সালাহ। এতে তার বিশ্বকাপ খেলা নিয়ে সংশয় দেখা দেয়। অবশ্য সেই শংকার কালো মেঘ সরে গেছে। বিশ্বমঞ্চে পারফরম করবেন লিভারপুল তারকা। এ ম্যাচে শুরুর একাদশে না থাকলেও মাঠে দেখা যেতে পারে তাকে।

মিসর একাদশ : মোহামেদ এল শেনাউই, আহমেদ ফাতহি, আহমেদ হেগাজি, আলি গাবর, মোহামেদ আবদেল-শাফি, মোহামেদ এলনেনি, তারেক হামেদ, আমর ওয়ারাদা, আবদুল্লাহ আলসাঈদ, ত্রেজিগেত ও মারওয়ান মোহসেন।

উরুগুয়ে একাদশ : ফার্নান্দো মুসলেরা, গুইলার্মো ভারেলা, মারিয়া গিমেনেজ, দিয়েগো গোডিন, মার্টিন কেসেরাস, রদ্রিগো বেনটাঙ্কুর, ম্যাতিয়াস ভেকিনো, নাহিটান নান্দেজ, ডি অ্যারাসকায়েতা, এডিনসন কাভানি ও লুইস সুয়ারেজ।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter