এখনও পুরো সুস্থ নন নেইমার

  যুগান্তর ডেস্ক    ১৭ জুন ২০১৮, ১২:৫৬ | অনলাইন সংস্করণ

নেইমার
অনুশীলনে নেইমার। ছবি: এএফপি

রোববার বিশ্বকাপ অভিযান শুরু করবে ব্রাজিল। সুইজারল্যান্ডে বিরুদ্ধে সেই বিশ্বকাপ অভিযান শুরুর আগে এ রকমই খোশমেজাজে রয়েছেন নেইমার দ্য সিলভা জুনিয়র স্যান্টোস।

তিনি কখনও হাসছেন। কখনও সতীর্থদের সঙ্গে খুনসুটিতে ব্যস্ত। কখনও বা সই দিচ্ছেন ব্রাজিলের অনুশীলন দেখতে আসা সমর্থকদের।

তবে খেলা শুরু আগেই ব্রাজিল ভক্তদের হৃদকম্পন শুরু হয়েছে ব্রাজিল কোচ তিতের বক্তব্যে।

বিশ্বকাপের প্রথম ম্যাচের আগের দিন শনিবার ব্রাজিল কোচ তিতে দলের প্রধান ফুটবলার সম্পর্কে বলেছেন, নেইমার এখনও একশ' শতাংশ ম্যাচ ফিট নয়। তবে দ্রুত উন্নতি করছে ও। বিশেষ করে স্বল্প দূরত্বে বল ধরতে যে রকম গতিতে দৌড়াচ্ছে, তা আমাদের আশা বাড়াচ্ছে।

বিশ্বকাপের আগে চোটের জন্য ৯৮ দিন মাঠের বাইরে ছিলেন তিতের দলের এই প্রধান ভরসা। চোট-মুক্ত হয়ে ব্রাজিলের জাতীয় দলে ফিরেই দুটি প্রস্তুতি ম্যাচেই গোল করে সমর্থকদের আশঙ্কামুক্ত করেছিলেন নেমার।

এর পর তিতের বক্তব্যে কিছুটা ম্লান হয়ে গেছে নেইমার ভক্তদের।

সুইসদের বিরুদ্ধে এ পর্যন্ত আট বার মুখোমুখি হয়েছে ব্রাজিল।

তবে নেইমারকে নিয়ে তিতে যা-ই বলুন না কেন, সে দলে পড়ছেন না রোনাল্ডো। তিনি বলছেন, নেইমার গোলের মধ্যেই রয়েছে। এটাই সবচেয়ে ভাল দিক এই ব্রাজিল দলের। সূত্র: আনন্দবাজার

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter