বিশ্বকাপে ভিনগ্রহী, রাশিয়ায় তোলপাড় (ভিডিও)!

  যুগান্তর ডেস্ক    ১৮ জুন ২০১৮, ১৮:১৪ | অনলাইন সংস্করণ

বিশ্বকাপে ভিনগ্রহী, রাশিয়ায় তোলপাড় (ভিডিও)!
প্রতীকী ছবি

রাশিয়ার এই মাঠেই আজকের প্রথম ম্যাচ। বৃহস্পতিবার এখানে খেলতে নামবে আর্জেন্টিনা। তার আগে রাশিয়ার এই এলাকাতেই রাতের আকাশে দেখা গেল রহস্যজনক আলোর রেখা। তাহলে কি ফের ইউএফও বা এলিয়েন? অনেকের মনেই উঁকি দিচ্ছে এই প্রশ্ন!

নিজনি নভগোরোদ। এখানেই আয়োজিত হচ্ছে বিশ্বকাপের বেশ কয়েকটি ম্যাচ। রোববার রাতে সেখানে স্পষ্ট হয়ে ওঠে মাছের মতো দেখতে আলোকপুঞ্জ। তা আকাশের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে ছুটে যেতে থাকে।

স্থানীয় লোকজন রাতের আকাশে আচমকা ওই দৃশ্য দেখে কার্যতই হতভম্ব হয়ে পড়েন। এই আলোকপুঞ্জ কী বা কেন তা কিছুই তারা বুঝে উঠতে পারেন না। সামাজিক মাধ্যমে নানাজন নানা মন্তব্য করতে থাকেন। এই ভিডিও আপলোড হওয়ার পর গোটা বিষয়টি নিয়েই শোরগোল পড়ে যায়। হাজারে হাজারে শেয়ার হতে থাকে ভিডিওটি।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ডেইলি মিররের এক প্রতিবেদনে বলা হয়েছে, এ ঘটনায় নিজনি নভগোরোদের বাসিন্দারা কেউ বিস্মিত, কেউ তীব্র আতঙ্কিত।

অনেকেই বলছেন, এমন জিনিস তারা আগে কখনও দেখেননি। এমন সন্দেহও তাদের মধ্যে দানা বেঁধেছে যে, এই আলোকরেখা কি ইউএফওর মতো কিছু?

তাহলে কি ভিনগ্রহের প্রাণীরা বিশ্বকাপের টানে খেলা দেখতেই হাজির? এমন কথাও ঘুরছে এলাকার লোকজনের মুখে ও সামাজিক মাধ্যমে।

তবে এই ঘটনার নেপথ্যে আরেকটি সম্ভাবনার কথা বলছেন মহাকাশবিষয়ক রুশ সরকারি কর্মীরা। তাদের মতে, এটি সদ্য ছাড়া একটি রকেট থেকে বেরোনো আলোর রশ্মিও হতে পারে।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter