ক্ষমা চাইলেন ম্যারাডোনা

  যুগান্তর ডেস্ক    ১৯ জুন ২০১৮, ০৪:১৫ | অনলাইন সংস্করণ

ম্যারাডোনা,

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ শেষ হওয়ার পর কাঠগড়ায় আর্জেন্টিনার দুই কিংবদন্তি। একজন লিওনেল মেসি। পেনাল্টি ফস্কানোর জেরে। অন্যজন দিয়েগো ম্যারাডোনা। ভিআইপি বক্সে বসে নিজের আচরণের জন্য।

কী করেছেন ম্যারাডোনা? তার বিরুদ্ধে প্রথম অভিযোগ বর্ণবিদ্বেষী আচরণের। দ্বিতীয়টি নিয়ম ভাঙার। বলা হচ্ছে, মাঠে উপস্থিত দক্ষিণ কোরিয়ার এক সমর্থকের উদ্দেশে নাকি বর্ণবিদ্বেষমূলক অঙ্গভঙ্গি করেন আর্জেন্টিনার কিংবদন্তি।

রোববার সকালে নিজের ফেসবুক পেজে অভিযোগের জবাব দেন ম্যারাডোনা। লিখেছেন, ‘দেখলাম একজনকে ঘিরে জটলা। ছবি তোলা হচ্ছিল। আমি ওদের সবাইকে বলি, দেখ এশিয়ার মানুষও আমাদের সমর্থন করছে। এটা দারুণ ব্যাপার।’

দ্বিতীয় ঘটনা ম্যারাডোনার চুরুট খাওয়া নিয়ে। স্টেডিয়ামে ফিফার বিশাল হোর্ডিং টাঙানো। লেখা ছিল, ‘তামাকমুক্ত ফিফা বিশ্বকাপে আপনাকে স্বাগত।’ তার কাছাকাছি বসেই ম্যারাডোনাকে চুরুট খেতে দেখা যায়।

এ নিয়ে বিতর্ক হয়, যা থামাতে ফেসবুকে তিনি লেখেন, ‘সত্যি বলছি, আমি জানতামই না স্টেডিয়ামে কেউ ধূমপান করতে পারবে না। ক্ষমা চাই।’ সবাইকে আর্জেন্টিনা দলের পাশে দাঁড়ানোর আবেদন করেন তিনি।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter