রোনাল্ডোকে থামাতে কোনো পরিকল্পনা কাজে আসবে না : হার্ভি

  যুগান্তর ডেস্ক ২০ জুন ২০১৮, ১২:০২ | অনলাইন সংস্করণ

রোনাল্ডো
ছবি: এএফপি

এবারের বিশ্বকাপে আজ বুধবার সন্ধ্যা ৬টায় মরক্কোর মুখোমুখি হতে যাচ্ছে পর্তুগাল। এ উপলক্ষে নিজেকে ভালোই শানিয়ে নিয়েছেন সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনাল্ডো।

মরক্কোর কোচ হার্ভি রেনার্ড স্বীকার করেছেন, রোনাল্ডোকে থামানো বেশ কঠিনই হবে। তিনি বলেন, এমনকি যদি আপনি রোনাল্ডোর জন্য কোনো পরিকল্পনা আঁটেন, দেখবেন- তিনি নতুন কোনো উপায় বের করে নেবেন এবং নিজেকে আলাদা প্রমাণ করে ছাড়বেন। শেষ পর্যন্ত তিনি নিজেকে সঠিক পথে নিয়ে আসবেন।

এবারে রোনাল্ডোর সূচনাটা বেশ শুভ হয়েছে বলা যাবে। প্রথম খেলায় স্পেনের বিপক্ষে হ্যাটট্রিক দিয়ে শুরু করেছেন তিনি। চলতি বিশ্বকাপে এটিই প্রথম হ্যাটট্রিক। আর তার ক্যারিয়ারে ৫১তম।

এ নিয়ে টানা চার বিশ্বকাপে গোল করার রেকর্ড গড়লেন তিনি।

২০০৬ বিশ্বকাপে শুরু, এর পর ২০১০, ২০১৪ বিশ্বকাপেও গোল করেছিলেন রোনাল্ডো। এবার করলেন ২০১৮ বিশ্বকাপেও।

শুধু তাই নয়, বিশ্বকাপে সবচেয়ে বেশি বয়সী ফুটবলার হিসেবে হ্যাটট্রিক করার রেকর্ড গড়লেন তিনি। ৩৩ বছর ১৩১ দিন বয়সে হ্যাটট্রিকের গৌরব দেখালেন রোনাল্ডো।

মঙ্গলবার তিনি বলেন, আমি খুবই খুশি। এটি খুবই ভালো একটি ব্যক্তিগত রেকর্ড। কিন্তু আমার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে- চলতি বিশ্বকাপের অন্যতম একটি ভালো দলের বিপক্ষে আমাদের দল কতটা নৈপুণ্য দেখাতে পারল।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter