কলম্বিয়ার ফুটবলারকে হত্যার হুমকি

  স্পোর্টস ডেস্ক ২২ জুন ২০১৮, ০৩:১৬ | অনলাইন সংস্করণ

কার্লস সানচেজ

রাশিয়া বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে জাপনের বিপক্ষে ২-১ গোলে হেরে যায় কলম্বিয়া। খেলার তিন মিনিটের মাথায় ডি বক্সের ভেতর শিনজি কাগাওয়ার শট ইচ্ছাকৃতভাবে হাত দিয়ে আটকে দেন কার্লস সানচেজ।

রেফারি সঙ্গে সঙ্গে পেনাল্টির সিদ্ধান্ত দেন এবং সানচেজকে সরাসরি লাল কার্ড দেন। স্পট কিক থেকে গোল করে জাপানকে ১-০ গোলে এগিয়ে দেন কাগাওয়া।

এই ঘটনার পরই সোশ্যাল মিডিয়ায় কার্লস সানচেজকে নিয়ে সমালোচনা শুরু হয়। রীতিমতো টার্গেট পড়ে যান কলম্বিয়ান এই ফুটবলার। তাকে হত্যা করার হুমকি দেয়া হয়।

১৯৯৪ বিশ্বকাপে আত্মঘাতী গোল করেছিলেন কলম্বিয়ার ডিফেন্ডার আন্দ্রে এসকোবার। দেশে ফেরার কিছুদিনের মধ্যে আততায়ীদের গুলিতে মারা যান তিনি।

জাপানের কাছে হারের পর কলম্বিয়ার সমর্থকদের একাংশ রীতিমতো সমালোচনায় নেমেছেন সানচেজের। এক সমর্থক এসকোবারের সঙ্গে কার্লস সানচেজের ছবি জুড়ে দিয়েছেন।

আর এক সমর্থক লিখেছন, আত্মঘাতী গোলের জন্য যদি আন্দ্রে এসকোবারকে খুন করা হয়। তাহলে কার্লস সানচেজকেও খুন করা উচিত। তারপর তাল লাশ টুকরো টুকরো করে ফেলে দেয়া।

ফুটবলারকের হত্যার হুমকি দেয়া ব্যক্তিকে আইনের আওতায় নিয়ে আসতে তদন্তে নেমেছে কলম্বিয়ান পুলিশ।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×