বিশ্বকাপের পরই অবসর নেবেন মেসি?

  যুগান্তর ডেস্ক    ২২ জুন ২০১৮, ১১:৩১ | অনলাইন সংস্করণ

লিওনেল মেসি
ছবি: এএফপি

ক্রোয়েশিয়ার কাছে বিধ্বস্ত আর্জেন্টিনা। গোল ব্যবধান ৩-০ হলেও পরাজয়ের ধাক্কাটা আরও বড়। সুতোয় ঝুলছে আলবিসেলেস্তেদের বিশ্বকাপ ভাগ্য। ঝুলছে লিওনেল মেসির আন্তর্জাতিক ক্যারিয়ারও।

ক্রোয়াশিয়ার সঙ্গে ম্যাচে দলের যে করুণ দশা ফুটে উঠেছে, তাতে সাবেক আর্জেন্টাইন তারকা পাবলো জাবালেটা মনে করেন, বিশ্বকাপের পরেই আর্জেন্টিনার জার্সি তুলে রাখতে পারেন লিওনেল মেসি।

বিবিসিকে জাবালেটা বলেন, মেসির জন্য খুব খারাপ লাগছে। আর্জেন্টিনার জন্য কিছু জেতার এটিই শেষ সুযোগ ছিল তার। সেই সুযোগ যদি হাতছাড়া হয়ে যায়, তবে বিশ্বকাপের পর তিনি অবসর নিলে আমি অবাক হব না।

মেসির ক্যারিয়ারের পাশাপাশি ক্রোয়েশিয়ার বিপক্ষে আলবিসেলেস্তেদের পারফরম্যান্স নিয়েও ক্ষোভ জানান জাবালেটা। তিনি বলেন, আর্জেন্টিনা দলকে এতটা খারাপ খেলতে দেখিনি কখনও। এত নিষ্প্রাণ তারা কখনই ছিল না। জাবালেটার মতে, কাবাইয়েরোর অমার্জনীয় ভুলে প্রথম গোল খাওয়ার পর মানসিকভাবে ভেঙে পড়েন খেলোয়াড়রা।

সাবেক এ তারকা বলেন, আর্জেন্টিনার জনগণ স্বভাবতই খুবই হতাশ এবং ক্ষুব্ধ। ব্রাজিলে তারা জয়ের খুব কাছে গিয়েও খালি হাতে ফিরেছে। একই অবস্থা কোপা আমেরিকাতেও। আর কত হতাশায় পুড়বে তারা, কত পরাজয় সহ্য করবে?

দুবছর আগেও একবার আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নিয়েছিলেন এলএম টেন। অবশ্য তবে কদিন পরেই সে সিদ্ধান্ত পাল্টে ফেলেন। আগামী রোববার ৩২-এ পা রাখছেন লিওনেল মেসি। ২০২২ সালের কাতার বিশ্বকাপের সময় তার বয়স হবে ৩৫। সূত্র: যমুনা টিভি।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter