জয়ের দিনে ব্রাজিল শিবিরে দুঃসংবাদ

  যুগান্তর ডেস্ক    ২২ জুন ২০১৮, ২২:২৫ | অনলাইন সংস্করণ

ব্রাজিল,

কোস্টারিকাকে ২-০ গোলে হারিয়ে দ্বিতীয় রাউন্ডের পথে এগিয়ে গেছে ব্রাজিল। এ আনন্দের ভিড়ে দুঃসংবাদ পেল দলটি। ন্যক্কারজনক ঘটনার জন্য শাস্তির মুখে পড়তে যাচ্ছেন ব্রাজিল ফুটবল ফেডারেশন (বিএফএফ) প্রধান এন্তোনিও কার্লোস নুনেজ।

ঘটনার সূত্রপাত ম্যাচ চলাকালীন। রাশিয়ার এক রেস্টুরেন্টে বসে খেলা উপভোগ করছিলেন নুনেজ। সেখানে তার সঙ্গে দেখা করতে চান এক ব্রাজিলিয়ান ভক্ত। তবে নিরাপত্তাকর্মীরা তাকে বাধা দেন। এতে বেজায় চটে যান ওই ভক্ত। অকথ্য ভাষায় বিএফএফপ্রধানকে গালিগালাজ করেন। সুইজারল্যান্ডের বিপক্ষে ড্র করায় এমনিতেও ক্ষিপ্ত ছিলেন ওই সমর্থক।

এর প্রেক্ষাপটে নিজেকে সামলাতে না পেরে ভক্তকে লক্ষ্য করে গ্লাস ছুড়ে মারেন নুনেজ। এতে মারাত্মক জখম হন সেই সমর্থক। ঘটনা বেগতিক দেখে সঙ্গে সঙ্গে রেস্টুরেন্টটি বন্ধ করে দেয় কর্তৃপক্ষ।

তবে এই হট্টগোল ফিফার কানে পৌঁছতে মোটেও বিলম্ব হয়নি। শোনা যাচ্ছে, আইনবহির্ভূত কর্মকাণ্ডের জন্য তাকে বড় শাস্তি দিতে যাচ্ছে ফুটবলের অভিভাবক সংস্থা। ফুটবলের জন্য খ্যাতিসম্পন্ন দেশের ফুটবল ফেডারেশন প্রধান হয়ে এ রকম অসদাচরণের জন্য বরখাস্তও হতে পারেন তিনি।

এরই মধ্যে নুনেজকে ব্রাজিলে ফেরত পাঠানোর নির্দেশ দিয়েছে ফিফা।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter