মেসিকে সাহস জোগাতে রাশিয়া যাচ্ছেন আন্তনেল্লা

  যুগান্তর ডেস্ক    ২৫ জুন ২০১৮, ২৩:৪৫ | অনলাইন সংস্করণ

মেসি,

সুতোর ওপর দুলছে আর্জেন্টিনার বিশ্বকাপ ভাগ্য।দ্বিতীয় রাউন্ডে উঠতে হলে আগামীকাল নাইজেরিয়ার বিপক্ষে জিততেই হবে তাদের। এজন্য বিশ্বের কোটি কোটি আর্জেন্টাইন সমর্থক তাকিয়ে লিওনেল মেসির দিকে। এদিন চেনা ছন্দে তাকে দেখতে চান তারা।

বাঁচা-মরার ম্যাচে মেসির কাছ থেকে সর্বোচ্চটা পেতে সমর্থন যুগিয়ে যাচ্ছেন সতীর্থ থেকে শুরু করে টিম ম্যানেজমেন্টের সবাই। বাড়তি প্রেরণা দিতে রাশিয়া যাচ্ছেন তার স্ত্রী আন্তনেল্লা রোকুজ্জো।

ডু অর ডাই ম্যাচে আগামীকাল নাইজেরিয়ার মুখোমুখি হবে আর্জেন্টিনা। সেন্ট পিটার্সবার্গে দুদলের লড়াই শুরু হবে বাংলাদেশ সময় রাত ১২টায়। সেই ম্যাচে মাঠে বসে মেসিদের অনুপ্রেরণা জোগাবেন আন্তনেল্লা। ইতিমধ্যে তিন সন্তানকে নিয়ে রাশিয়ার উদ্দেশ্যে স্পেনের এজেইজা ত্যাগ করেছেন তিনি। চূড়ান্ত মহারণ শুরুর আগেই ভেন্যুতে পৌঁছে যাবেন তারা।

গতকাল ছিল মেসির ৩০তম জন্মদিন। এদিন সতীর্থদের নিয়ে শুভদিনটি উদযাপন করেছেন ফুটবলের বরপুত্র। তবে শুভক্ষণে তার পাশে ছিলেন না স্ত্রী-সন্তানরা। কিন্তু সুপার ঈগলদের বিপক্ষে ম্যাচের আগে তাকে সমর্থন জোগাতে বিপ্লবের দেশে যাচ্ছেন রোকুজ্জো, সিরো, থিয়াগো ও মাতেও।

বিশ্বকাপ শুরুর পর সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে কণিষ্ঠ ছেলে সিরোর ছবি আপলোড করে মেসির প্রতি শুভকামনা জানিয়েছিলেন আন্তনেল্লা। পরে ক্রোয়েশিয়ার বিপক্ষে ৩-০ গোলে হারের পর সমালোচনার তীরে বিদ্ধ হন তিনি।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×