ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশ সিরিজের টাইটেল স্পন্সর আইপে

  যুগান্তর ডেস্ক    ২৬ জুন ২০১৮, ১৭:০১ | অনলাইন সংস্করণ

ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশ সিরিজের টাইটেল স্পন্সর আইপে

আসন্ন ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশ ক্রিকেট সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে আইপে।

আগামী ৪ জুলাই থেকে শুরু হতে যাওয়া এই সিরিজে বাংলাদেশ দুইটি টেস্ট, তিনটি ওডিআই এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে।

এই উপলক্ষে সম্প্রতি একটি অনাড়ম্বর অনুষ্ঠানে একটি সমঝোতা স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

আইপে সিস্টেম লিমিটেডের চেয়ারম্যান মো. শহিদুল আহসান ও টোটাল স্পোর্টস মার্কেটিংয়ের ব্যবস্থাপনা পরিচালক মো. মঈনুল হক চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারক স্বাক্ষর করেন।

এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আইপে সিস্টেম লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) জাকারিয়া স্বপনসহ অন্যান্য পরিচালকবৃন্দ।

প্রসঙ্গত, আইপে সিস্টেম লিমিটেড বাংলাদেশের প্রথম ডিজিটাল ওয়ালেট সার্ভিস যা বাংলাদেশ ব্যাংক কর্তৃক পেমেন্ট সার্ভিস প্রোভাইডার (পিএসপি) লাইসেন্সপ্রাপ্ত।

অ্যাপল স্টোর বা গুগল প্লে স্টোর থেকে আইপের অ্যাপ ইন্সটল করে খুব সহজেই যেকোনো ধরণের লেনদেন এবং যেকোনো পণ্য কিনে অনলাইনে বিল পরিশোধ করতে পারবেন গ্রাহকরা।

এছাড়া আইপের মাধ্যমে বিল পরিশোধ, বিভিন্ন ব্যাংক অ্যাকাউন্টে টাকা পাঠানো, ব্যাংক একাউন্ট থেকে আইপের অ্যাকাউন্টে টাকা আনা, কাউকে টাকার অনুরোধ পাঠানো এবং মোবাইল টপআপ করা যায়।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশ ট্যুর অব ওয়েস্ট ইন্ডিজ-২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×